ভারতে লঞ্চ হলো সব থেকে কম দামি স্বদেশী ই-স্কুটার! ব্যাটারি ও চার্জ ছাড়াই চলবে এই স্কুটি! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-ব্যাটারি নেই এমনকি চার্জের কোনো রকম কোনো চিন্তা নেই এমনই এক স্বদেশী স্কুটার আবিষ্কার করল বাউন্স ইনফিনিটি E 1 । একদমই ঠিক শুনেছেন । সম্প্রতি স্টার্টআপ সংস্থার তরফ থেকে ভারতীয় বাজারে একটি নতুন ইলেকট্রনিক বা বৈদ্যুতিক চালিত স্কুটার লঞ্চ করা হয়েছে ।

যেখানে নেই কোন ব্যাটারি এবং ব্যাটারি না থাকার দরুন আপনাকে চার্জের চিন্তাভাবনা করতে হবেনা ।এবার হয়তো আপনার মনে প্রশ্ন আছে যেমন টা কিভাবে সম্ভব জেনে নিন সম্পূর্ণ তথ্য এই প্রতিবেদনের মাধ্যমে ।সম্প্রতিক স্টাট আপ কোম্পানি বাউন্স ইনফিনিটি তরফ থেকে একটি নতুন ইলেকট্রিক স্কুটার বাজারে লঞ্চ করা হয়েছে এবং এই স্কুটারটির বাকি অন্যান্য সকল স্কুটার এর তুলনায় আকর্ষণীয় হতে চলেছে বলে দাবি সংস্থার।

মাত্র ৪৯৯ টাকা দিয়ে আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন এই ইলেকট্রিক স্কুটার । পাশাপাশি পেয়ে যাবেন 40% কম দামে একদম ঠিক শুনেছেন আপনি ব্যাটারি ছাড়া গাড়ি বুকিং করতে পারেন এবং বাড়িতে নিয়ে যেতে পারে ন।এই স্কুটার টি বর্তমানে পাওয়া যাবে ব্যাটারি অ্যাজ এ সার্ভিস সুবিধাটি ।প্রসঙ্গত উল্লেখ্য, “ব্যাটারি অ্যাজ এ সার্ভিস” বিষয়টি ঠিক কি এই নিয়ে গ্রাহকদের মনে প্রশ্ন আসতে পারে।

এই প্রসঙ্গে সংস্থার সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা বিবেকানন্দ হালকেরে জানিয়েছেন যে, “সম্প্রতি লঞ্চ করা Bounce Infinity E1, ভারতীয় বাজারে প্রথম ই-স্কুটার, যেটি ‘ব্যাটারি অ্যাজ এ সার্ভিস’ বিকল্পের সাথে আসছে। ব্যাটারি ছাড়া এই স্কুটারের চার্জিং নিয়ে গ্রাহকদের চিন্তা করতে হবে না। এই জন্য কোম্পানিটি তার পক্ষ থেকে ব্যাটারি অদলবদল করার সুবিধা দিচ্ছে।

যখনই গ্রাহক বাউন্সের সোয়াপিং নেটওয়ার্ক থেকে একটি সম্পূর্ণ চার্জযুক্ত ব্যাটারির সাথে একটি খালি ব্যাটারি অদলবদল করেন, তাকে অর্থ প্রদান করতে হবে। এটি প্রচলিত পেট্রোল স্কুটারের তুলনায় ৪০ শতাংশ পর্যন্ত খরচ কমায়।” তাহলে আর অপেক্ষা কিসের আপনিও এই স্কুটার টি বাড়িতে নিয়ে আসতে পারেন এবং চিন্তামুক্ত থাকতে পারেন ব্যাটারি ঝামেলা থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button