“লতা মঙ্গেশকর বয়সে বড়, আর আমি সম্মানে বড়!” বেফাঁস কথা বলে ফের লাইমলাইটে রানু মন্ডল! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-যে রানু মন্ডল একসময় ফাইভ স্টার হোটেলে থাকতো মুম্বাই নামিদামি স্টুডিওতে গান গাও তো সেই রানু মন্ডল কিন্তু পুনরায় আবার ফেরত এসে নিজের পুরনো বাড়িতে রানাঘাটে ফেরত এসেছে । যেখান থেকে যাত্রা শুরু হয়েছিল অর্থাৎ যেখান থেকে তিনি উড়ান দিয়েছিলেন সেখানেই অবতরণ হয়ে গেছে আবার সেই জায়গাতে । কিন্তু কেন ?তার কারণ হচ্ছে তার তার অহংকার তাকে আবার পুনরায় বাস্তবের মাটিতে নিয়ে এসেছে।

লাইভ লাইটের কেন্দ্রবিন্দু থেকে মাঝেমধ্যেই হারিয়ে গেল আবার মাঝেমধ্যে তিনি ফেরত আসেন বিভিন্ন ইউটিউবারের সহযোগিতা তে ।কারণ প্রতিদিনই কোন না কোন ইউটিউবার তার বাড়িতে উপস্থিত হচ্ছেন তার সাক্ষাৎকারের জন্য । কেউ কেউ রানু মন্ডল এর মজা নিতে যাচ্ছে ।আবার কেউ কেউ শুধুমাত্র আসল রানু মন্ডল কে খুঁজে বের করার চেষ্টা করছে । কিন্তু মাঝেমধ্যে এমন কিছু মন্তব্য করে বসেন যেগুলি তাকে পুনরায় খবরের শিরোনামে এবং সমালোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে ।পুনরায় তিনি সে কাজটি আরাকবার করলেন।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে রানু মন্ডল এর কাছে প্রশ্ন রাখা হয় যে সবাই তাকে রানাঘাটের লতামঙ্গেসকার বলে এতে তার কেমন লাগে ?তার উত্তরে রানু মন্ডল জানিয়েছেন যে লতামঙ্গেসকার বয়সে অনেক বড় ।কিন্তু সম্মানে আমি তার থেকে আরো বড় । বয়সে আমরা এক না হলেও সম্মানে কিন্তু এক ।এই বেফাঁস মন্তব্য করার পরেই শুরু হয়েছে সমালোচনা । কেউ কেউ সরাসরি রানু মন্ডল কে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছে । আবার কেউ কেউ তার মানসিক সুস্থতা কামনা করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button