শুটিংয়ের ফাঁকে জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচলেন ‘লক্ষী কাকিমা’ অপরাজিতা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সম্প্রতি জি বাংলায় বেশ কয়েকটি নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছে। এর মধ্যে অন্যতম লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এই ধারাবাহিকের মাধ্যমে বেশ কয়েক বছর পর ছোটপর্দায় পা রেখেছেন অপরাজিতা আঢ্য।

একজন মধ্যবয়স্ক নারীর জীবন সংগ্রামের গল্প ফুটিয়ে তোলার ক্ষেত্রে অপরাজিতার অভিনয় নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। প্রথমেই জানিয়ে রাখি বড় পর্দা থেকে শুরু করে ওয়েব সিরিজ সবকিছুতেই জমিয়ে কাজ করেছেন অপরাজিতা। পাশাপাশি যুগের সঙ্গে তাল মিলিয়ে এই বয়সেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী।

মাঝেসাজেই বেশ কিছু ছবি এবং ভিডিও অনুরাগীদের উপহার দিয়ে থাকেন অপরাজিতা। সম্প্রতি একটি ভাইরাল হিন্দি গানের রিল ভিডিও তৈরি করে ইনস্টাগ্রামের শেয়ার করেছেন তিনি। অপরাজিতার এই ভিডিওটি দেখে রীতিমতো তাক লেগে গিয়েছে নেটিজেনদের।

ভিডিওটিতে ভাইরাল গান সাজ ধাজকে তে নাচ করতে দেখা যাচ্ছে তাকে। 44 বছর বয়সে পৌঁছেও যেভাবে যুগের সঙ্গে পাল্লা দিয়ে চলেছেন তিনি তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। এদিন আবারো নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি রিল ভিডিও বানিয়েছেন তিনি।

ভাইরাল এই ভিডিওতে কাভি আর কাভি পার গানের তালে ধারাবাহিকে অভিনীত অপর দুই অভিনেত্রীর সাথে নাচ করতে দেখা যাচ্ছে তাকে। এই ভিডিওতে আবারো লক্ষ্মী কাকিমার নাচ দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন তার ভক্তরা

রিল ভিডিওটি শেয়ার করার পাশাপাশি এতে একাধিক হ্যাশট্যাগ যোগ করে দিতে ভোলেননি নায়িকা।ইতিমধ্যেই ভিডিওর কমেন্ট বক্সে তাকে অনেকেই সেরা নৃত্যশিল্পী সহ আরো নানান ধরনের প্রশংসায় ভরিয়ে তুলেছেন। চাইলে আপনারাও অপরাজিতা আঢ্য র শেয়ার করা এই ভিডিওটি দেখে নিতে পারেন। তার নাচ কেমন লাগলো জানাতে অবশ্যই ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button