মাত্র 82 টাকায় আনলিমিটেড কল ও ডেটা সহ মাসিক প্ল্যান নিয়ে হাজির Jio! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-নতুন বছরের শুরুতে একাধিক নতুন নতুন অফার জারি করছে রিলায়েন্স জিও ।বিগত কয়েকদিন আগে তারা রিচার্জ এর মূল্য কুড়ি থেকে 25 শতাংশ বৃদ্ধি করেছে । যার ফলে চরম অসস্তির মধ্যে পড়েছিল তাদেরকে । তবে এবার গ্রাহকদের সংখ্যা ধরে রাখার জন্য পুনরায় নতুন একটি অফার জারি করেছে রিলায়েন্স জিও যেখানে আপনি প্রতিমাসে 82 টাকা খরচ করে পেয়ে যাবেন এই অফারটি।

স্মার্টফোনের পাশাপাশি জিও ফোন কিন্তু বাজারে রমরমা বাজার সৃষ্টি করেছে । এমতাবস্থায় দাঁড়িয়ে সমস্ত কিছু অফার স্মার্টফোনের জন্য হলেও এমন বেশ কিছু অফার রিলায়েন্স জিও রেখেছে যে গুলি শুধুমাত্র জিও ফোনের জন্য প্রযোজ্য । Jio all-in-one নামক একটি অফার এর কথা উল্লেখ করেছে যেখানে আপনি 899 টাকাতে সারা বছরের সুবিধা পেয়ে যাবেন।

সর্বমোট 28 জিবি ডাটা পেয়ে যাবেন অর্থাৎ প্রতি মাসে 2 জিবি করে ডাটা আপনার জন্য বরাদ্দ হবে এবং 28 দিনের জন্য 50 টি করে এসএমএস সুবিধা পাবে ।ন তার পাশাপাশি জিওটিভি সহ একাধিক অ্যাপ্লিকেশন সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে । ভয়েস কলের সুবিধা থাকছে এই অফারের সাথে।

এই অফারটি যদি জিও ফোন ব্যবহারকারীরা ক্রয় করেন তাহলে প্রতি মাসে হিসেব করলে দেখা যাচ্ছে খরচ হবে মাত্র 82 টাকা এছাড়াও রিলায়েন্স জিও ফোনের জন্য যে সমস্ত অফার গুলি রয়েছে কম দামে তা নিম্নরূপ

1)৭৫ টাকা – ২৩ দিনের জন্য
২] ৯১ টাকা – ২৮ দিনের জন্য
৩] ১২৫ টাকা – ২৩ দিনের জন্য
৪] ১৫২ টাকা – ২৮ দিনের জন্য
৫] ১৮৬ টাকা – ২৮ দিনের জন্য। পাবেন প্রতিদিন ১ জিবি করে ডেটা।
৬] ২২২ টাকা – ২৮ দিনের জন্য। পাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা।
৭] ৮৯৯ টাকা – ৩৩৬ দিনের জন্য। প্রতি ২৮ দিনে মোট ২ জিবি ডেটা পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button