Jio, Airtel না Vi? কোন কোম্পানি দিচ্ছে 28 দিনের সব থেকে ভালো প্ল্যান? রইল তালিকাসহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-গত ২৫ নভেম্বর এয়ারটেল এবং ভোডাফোন ঘোষণা করেছিল যে তারা তাদের লাইনের মূল্যবৃদ্ধি করতে চলেছেন । সকলে হয়তো ভেবেছিল যে যেহেতু রিলায়েন্স জিওর একাধিক গ্রাহক সংখ্যা রয়েছে তাই মুকেশ আম্বানি সংস্থা অন্তত এই পথে হাঁটবে না ।অবশেষে সকলের মন ভেঙ্গে একই পথে হাঁটল জিও ।।জিও তাদের মূল্য বাড়িয়ে দিল অবশেষে ।

তবে সাধারণ গ্রাহকদের মধ্যে একটা সৃষ্টি হয়েছে কোন সংস্থা অর্থাৎ কোন টেলিকম সংস্থার এক মাসের নিরিখে সবথেকে লাভজনক সুবিধা দিচ্ছে এবং কার মূল্য সব থেকে কম। এ বিষয় নিয়ে। সম্প্রতি একটি প্রতিবেদনের মাধ্যমে জানা যাচ্ছে রিলাইন্স জিও ভোডাফোন এবং এয়ারটেল এর মধ্যে এক মাসের বা 28 দিনে নিরিখে কোন সংস্থা অনেকখানি এগিয়ে রয়েছে জনপ্রিয়তার নিরিখে।

যেমন ধরুন রিলায়েন্স জিওর 28 দিনের সব থেকে সস্তা রিচার্জ টি হল 155 টাকা। অর্থাৎ আপনি 155 টাকা দিয়ে 28 দিনের বৈধতার যুক্ত একটি রিচার্জ করতে পারবেন যেখানে আপনি সর্বমোট 2 জিবি ইন্টারনেট পরিষেবা পাবেন। তার পাশাপাশি পাবেন আনলিমিটেড কলের সুবিধা।অপরদিকে এয়ারটেল 28 দিনের জন্য যে প্ল্যানটি তৈরি করেছে তার মূল্য হচ্ছে 179 টাকা ।

এই রিচার্জে আপনি পেয়ে যাবেন 28 দিনের বৈধতা ।পাশাপাশি পাবেন 300 টি এসএমএস প্রেরণ করার সুযোগ সুবিধা। আনলিমিটেড আউটগোইং কল এবং সর্বমোট 2 জিবি ডাটা।এর পাশাপাশি ভোডাফোন আইডিয়া 28 দিনের জন্য যে প্ল্যানটি তৈরি করা হয়েছে তার মূল্য এয়ারটেল এর মতনই। পাশাপাশি এখানে অতিরিক্ত হিসেবে আপনি পাবেন কিছু অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন বিনামূল্যে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button