এ যেন লাইভ সিনেমা! বিয়ের মন্ডপে হবু বরের সামনেই কনেকে সিঁদুর পরিয়ে দিলেন প্রাক্তন প্রেমিক! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-এই ঘটনা বলিউডের কোন সিনেমা থেকে কোন অংশে কম নয় ।মালা বদল এর প্রস্তুতির সময় হঠাৎ করেই নিজের প্রেমিকাকে সিঁদুর পরিয়ে ছিল প্রাক্তন প্রেমিক । কি ভাবছেন ঘটনাটি কোন বাস্তবতা নেই? সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিওটি ।অতএব এ ঘটনায় বাস্তবতা কতখানি রয়েছে তা আপনি একবারে সোশ্যাল মিডিয়া দেখলেই বুঝতে পারবেন ।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরখপুর এ।সম্প্রতি নেট দুনিয়াতে একটি ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বিয়ে বাড়ির ঘটনা ।।যেখানে অনেক অতিথির উপস্থিতি বা সমাগম রয়েছে এবং সেই জায়গাতে মালা বদল এর প্রস্তুতি পর্ব চলছে কিন্তু হঠাৎ করেই বিয়ে বাড়িতে প্রবেশ করে মুখে রুমাল বেধে এক যুবক এবং তিনি এক চিমটি সিঁদুর নিয়ে সেই সিঁদুর পরিয়ে দেয় কনে এর সিথিতে ।

কিন্তু এই যুবক কে সেটা জানার জন্য ততক্ষণে উদগ্রীব হয়ে উঠেছে উপস্থিত সমস্ত অতিথিরা । পরবর্তী ক্ষেত্রে জানা যায় সেই যুবক হচ্ছে ওই মেয়েটির প্রাক্তন প্রেমিক ।অন্য ছেলের সাথে বিয়ে হওয়া মেনে নিতে পারেনি ওই যুবক ।তাই এই ধরনের সাহসিকতা কাজ করতে হয়েছে তাকে।

যেমন জনৈক এক ব্যক্তি বরকে উদ্দেশ্য করে কমেন্ট বক্সে লিখেছেন,”এক চুটকি সিঁদুর কি কিমাত তুম কেয়া জানো”..! কেউ আবার ওই প্রাক্তন প্রেমিকের অত্যন্ত প্রশংসা করেছেন। তবে অনেকেই আবার এভাবে আচমকা মেয়েটির কপালে সিঁদুর পড়ানো নিয়ে প্রতিবাদও জানিয়েছেন। সব মিলিয়ে মোটের উপর সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শোরগোল ফেলে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button