এটা কি সাপের পা নাকি অন্য কিছু? সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হল বিরল এই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া খুললেই আজকাল নানান ধরনের ভিডিওর সম্ভার দেখতে পাওয়া যায়।পূর্ববর্তী সময়ে মানুষের মধ্যে নেট মাধ্যমের ব্যবহার এতটা প্রচলিত ছিল না।কিন্তু বর্তমানে যুগের পরিবর্তনের সাথে সাথেই ক্রমশ মানুষের জীবনে একটি বড় জায়গা দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া।

ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার না করলে যেন মানুষের আজকাল চলেই না।এর আগেও আমরা সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ভিডিও দেখতে পেয়েছি যে গুলো দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন মানুষ।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি সাপ উদ্ধারের ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা সম্প্রতি নেট মাধ্যমের আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।এটি শুধু সাপ উদ্ধার এর ভিডিও নয়, ভিডিওটিতে আমরা এমন জিনিস দেখতে পাচ্ছি তা যেকোনো মানুষকে অবাক করতে বাধ্য করবে।

প্রথমেই জানিয়ে রাখি সমিরন বারিক নামে এক ব্যক্তির ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।ভিডিওটিতে একটি বিষধর সাপ উদ্ধার করতে দেখা যাচ্ছে ওই ব্যক্তিকে। একটি জলা জায়গা থেকে সাপটিকে উদ্ধার করেন ওই যুবক।

এরপর সাপটিকে বাইরে তুলে নিয়ে আসার পর দেখা যায় সাপটির লেজের কাছে একটি ফুলের মত জিনিস দেখা যাচ্ছে।প্রথমে এটি কি তা বুঝতে না পারলেও পরবর্তীতে উপস্থিত থাকা অনেক মানুষ দাবি করেন এটি সাপের লিঙ্গ। যদিও এখনও পর্যন্ত সত্যতা যাচাই করা হয়নি।

বেশ কয়েক মাস আগে ভিডিওটি শেয়ার করা হলেও নেটিজেনদের মধ্যে ভিডিওটি বেশ ভাইরাল হয়ে উঠেছে। প্রায় 1 লক্ষ 65 হাজার মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

ভিডিওটি পছন্দ করেছেন প্রায় পাঁচ হাজার মানুষ। যদি আপনাদের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই এই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button