অল্প আয়ে বিনিয়োগ করুন LIC -র এই দুর্দান্ত পলিসিতে! পাবেন 110% রিটার্ন! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:সাধারণ মানুষের সুবিধার্থে লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন প্রায়শই নানান ধরনের স্কিম নিয়ে থাকে। সম্প্রতি স্বল্প উপার্জনকারী ব্যাক্তিদের জন্য আবারো একটি যোজনা চালু হয়েছে। এটির নাম রাখা হয়েছে ভাগ্যলক্ষী যোজনা।।যেসব ব্যক্তিদের আয়ের পরিমাণ স্বল্প তাদের জন্য এলআইসির এই বিশেষ প্রকল্প খুব সহজেই সুবিধা বহন করতে পারে। আসুন এর বিস্তারিত জেনে নেওয়া যাক।।

এই প্রকল্পের মাধ্যমে সীমিত সময়ের জন্য আপনাকে অর্থ দিতে হবে। এবং একটি ভালো রিটার্ন পাবেন আপনি।এই পলিসি নেওয়ার জন্য প্রথমেই আপনাকে মেডিক্যাল পরীক্ষা করাতে হবে। জানিয়ে রাখি এই প্ল্যানে প্রিমিয়াম এর উপর পলিসির মেয়াদ পূরণ হলে 110% রিটার্ন পাবেন আপনি। তবে এই বীমা নেওয়ার জন্য বিশেষ কিছু শর্তাবলী রয়েছে।।

এই বীমা নেওয়ার জন্য ব্যক্তির বয়স কমপক্ষে ১৯ — ৫৫ এর মধ্যে হতে হবে। সর্বনিম্ন ৫ এবং সর্বোচ্চ ১৩ বছরের জন্য এটি নেওয়া যেতে পারে।এই স্কিমে কমপক্ষে ২০ হাজার টাকা পর্যন্ত রিটার্ন পাওয়া যাবে। সর্বোচ্চ রিটার্ন এর পরিমাণ ৫০০০০ টাকা।তবে যদি কোন কারনে পলিসি হোল্ডার আ-ত্ম-হ-ত্যা করে থাকেন সেক্ষেত্রে এই বীমার সুবিধা তিনি পাবেন না। কিন্তু এক বছর পরে এই ঘটনা ঘটলে নমিনি পুরো টাকা পেয়ে যাবেন খুব সহজেই। পলিসির বয়স অনুযায়ী রিটার্নের পরিমাণ বৃদ্ধি পাবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button