হাজার হাজার দর্শকের সামনে মাচা মঞ্চে উদ্দাম গান গাইতে গাইতে নিজের স্কার্ট খুলে ফেললেন ইন্দ্রানী হালদার! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-90 দশকে নিজের অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত অভিনয় জগতের ছাপ ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী ইন্দ্রানী হালদার ।ধারাবাহিক এও এখন অভিনয় করতে দেখা যাচ্ছে এই মুহূর্তে । তাকে গোয়েন্দা গিন্নি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে । তবে বেশ কিছু বছর আগে শুরু হওয়া শ্রীময়ী ধারাবাহিক সাফল্য ও জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী । তবে এমনটা শোনা যাচ্ছে গোয়েন্দা গিন্নি পাঠ 2 আসতে চলেছে ।

যদিও অফিশিয়াল ভাবে কিছু জানানো হয়নি ।তবে সম্প্রতি ইন্দ্রানী হালদার ভাইরাল হলো এই কাজটি করে ।ইন্দ্রানী হালদার একজন বাঙালী অভিনেত্রী। ইন্দ্রানী, যিনি মামণি নামেও পরিচিত, ১৯৭১ সালের ৬ জানুয়ারি কলকাতায় জন্মগ্রহণ করেন। তার বাবা সঞ্জয় হালদার। তিনি তার স্কুলজীবন অতিবাহিত করেন মাল্টিপারপোস গার্লস স্কুলে এবং স্নাতক ডিগ্রি অর্জন করেন যোগময় দেবী কলেজ থেকে, যেটিকলকাতা বিশ্ববিদ্যালয়ের স্বীকৃত একটি শিক্ষা প্রতিষ্ঠান।

তিনি থাঙ্কুমনি কুট্টি’র কাছে ক্লাসিকাল নৃত্য শিখেন। প্রযোজক অমরেন্দ্র ঘোষের সাথে বিবাহ বিচ্ছেদের পরে তিনি সঞ্জীব দাসগুপ্তের বিপরীতে দহন –এ অভিনয় করেন। কিন্তু পরে তিনি একজন বিমান চালককে বিয়ে করেন। অভিনয়ে তার অভিষেক ঘটে শিশু শিল্পী হিসেবে, তেরো পার্বণ সিরিয়াল নাটকে। তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজনীতির সাথে যুক্ত।

অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তিনি যথেষ্টভাবে সক্রিয় থাকেন সবসময় । মাঝেমধ্যে অনুগামীদের উদ্দেশ্যে তুলে ধরতে দেখা যায় একাধিক ছবি বা ভিডিও যা মুহূর্তের মধ্যে তাঁর জনপ্রিয়তা কে পুনরায় বাড়িয়ে তোলে । তবে আজকে যে ভিডিও ঘটনা নিয়ে কথা বলতে চলেছি সেটি সম্পূর্ণ আলাদা রকম একটি ঘটনা । এবং এই ঘটনাটি এই প্রতিভা তার মধ্যে রয়েছে সেটি হয়তো অনেকেই জানেন না ।

সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী ইন্দ্রানী হালদার একটি নেটের পোশাক পড়ে কোন একটি অনুষ্ঠানের মঞ্চে আইটেম সং লায়লা মে লায়লা গানের নাচ করছেন। নাচের পাশাপাশি গান করতেও শোনা গিয়েছে থাকে তবে সেই গানের নাচ এ কোন সুর না আছে কোন তাল। এমনকি স্টাজের মাঝেই অভিনেত্রীকে নিজের স্কার্ট খুলে ফেলতে দেখা গিয়েছে।অভিনেত্রীর এহেন আচরণ নিয়ে রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন অনেকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button