ভারতের স্পাইডারম্যান! রাস্তা জলে ভর্তি, তাই দেওয়ালের ওপর দিয়েই হেঁটে চলে গেলেন ব্যক্তি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া খুললেই আমাদের চোখে কমবেশি নানান ধরনের দৃশ্য ফুটে ওঠে। এর মধ্যে এমন অনেক জিনিস রয়েছে যা আমাদেরকে অবাক করতে বাধ্য করে;আবার অনেক জিনিস আমাদের মনকে ভারাক্রান্ত করে রেখে দেয়।লকডাউন এরপর থেকেই সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। কারণ এই সময়ে ঘরবন্দি থেকে অনেক মানুষ এই সোশ্যাল মিডিয়াকে সময় কাটানোর প্রধান হাতিয়ার হিসেবে বেছে নিয়েছিলেন।

বর্তমানে তৃতীয় বিশ্বের দেশগুলোতে নেট মাধ্যমের জনপ্রিয়তা অত্যন্ত বেশি পরিমাণে হয়ে গিয়েছে। আট থেকে আশি সকল বয়সের মানুষ আজকাল সোশ্যাল মিডিয়ার বাসিন্দা।

কাজের ফাঁকে হোক কিংবা কাজের মধ্যেই একবার যেন মুঠোফোনে বন্দী সোশ্যাল মিডিয়ার অ্যাপ্লিকেশনে চোখ না রাখলে মানুষের চলে না। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে আপনি অবাক হবেন। হয়তো আপনাদের মনেও প্রশ্ন উঠছে এই ভাইরাল ভিডিওটি কি নিয়ে!

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি তার সাইকেল ধরে দেওয়ালের উপর দিয়ে হেঁটে একটি জলা জায়গা পার করছে। কি করে একজন ব্যক্তি বস্তাভর্তি সাইকেল নিয়ে সেই রাস্তা পার করতে পারলো শুধুমাত্র দেওয়ালে সাহায্যের মাধ্যমে তা দেখলে আপনি অবাক হবেন।

Dipankar Routh নামের একটি ফেসবুক প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। মুহূর্তেই অত্যাশ্চর্য ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে নেটিজেনদের মাঝে।অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে ওই ব্যক্তিকে বাস্তবের স্পাইডারম্যান বলে উল্লেখ করেছেন।

আবার অনেকেই ভিডিওটির সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন।যদি আপনারাও প্রতিবেদনটি পড়ার পর আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে ভিডিওটি দেখে নিতে পারেন। দর্শকদের সুবিধার্থে এটি প্রতিবেদনের সাথেই যুক্ত করা হলো।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button