অবিশ্বাস্য দৃশ্য! হুবহু মানুষের কণ্ঠে দুর্দান্ত সুরে গান গেয়ে উঠলো ছোট্ট টিয়াপাখি! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বাড়ির সৌন্দর্য বৃদ্ধির জন্য এবং মনোরঞ্জনের জন্য অনেকে বাড়িতে টিয়া পাখি পুষে রাখি । এ টিয়া পাখি কাকাতুয়া গোত্রের বলতে পারেন ।এগুলিকে বেশিরভাগ অস্ট্রেলিয়াতে দেখা যায় । সেখানকার ঝোপঝাড় বনজঙ্গলে এরা বড় হয়ে ওঠে ।কিন্তু গোটা বিশ্বে গৃহপালিত পাখি হিসেবে পরিচিতি পেয়েছে এটি ।

পুরুষ এবং মহিলা পাখির বিভেদ রয়েছে অবশ্যই ।একটি বিশেষ গুণ রয়েছে সেটি হচ্ছে এরা মানুষের সাথে থাকতে থাকতে মানুষের মতো নেই কথাবার্তা এমন কি গান করতে সক্ষম । সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে।আমরা এর আগে পাখির বিভিন্ন ভিডিও দেখে থাকবো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

সেখানে দেখব যে শালিক পাখি যেমন কথা বলছে তেমনই দেখব যে টিয়া পাখি গান গাইছে, ভাত খাচ্ছে একসাথে বাড়ির লোকেদের সাথে বসে ।।সেই সমস্ত ঘটনাবলি মন জয় করে নেয় সাধারণ দর্শকের । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি আরও অবাক করার মতন । এবং আমি নিশ্চিত যে এই ভিডিওটি দেখলে আপনিও অবাক হবেন কারণ এই ধরনের ঘটনা খুব কম দেখা যায় ।

একটি ভিডিও সম্প্রতিক সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওটিতে গান গাইছে দেখা গিয়েছে ককাটিয়েল পাখিকে। হুবহু মানুষের মতো করে গান গাইছে সে।তাও আবার ইংরেজি গান। গান গাইতে গাইতে মাঝে মাঝে থেমে গেলেও তার গানে কিন্তু বিন্দুমাত্র ভুল হচ্ছে না। মন দিয়ে গান গাইছে সে।

সাম্প্রতিক সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একটি বাড়ির মধ্যে বসে রয়েছে একটি সুন্দর ককাটিয়েল পাখি। ধূসর রঙের গা আর হালকা সবুজ এবং মুখমন্ডলে গালের দুপাশে কমলা আভা। বেশ দেখতে সুন্দর সে। এই দৃশ্য দেখে অনেকেই ঘটনাটিকে শেয়ার করে রেখেছেন নিজের টাইমলাইনে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button