অবিশ্বাস্য ঘটনা! চিড়িয়াখানায় বাঘের খাঁচায় নেমে বাঘের সঙ্গে বন্ধুত্ব করলো যুবক! তারপরেই ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-জঙ্গলের রাজা বলা হয় সাধারণত বাঘকে। বিশেষ করে গভীর জঙ্গলে এদের দেখতে পাওয়া যায় কিন্তু ডোরাকাটা বাঘ সমতলভূমিতে থাকতে বেশি পছন্দ করে ।অন্য কোন জীব জন্তু বা প্রাণীকে তেমনভাবে ভয় পায় না ।এমনকি বিশালাকৃতি হাতিকেও এরা ভয় পায় না ।সেখানে মানুষ নিতান্তই নগণ্য ।বাঘের ডাক শুনলে আমাদের হাটু কাঁপতে শুরু করে ।

কারণ এর শক্তির সাথে কখনো মানুষ করতে পারে না। বাঘের কবল থেকে ফিরে আসা প্রায় অসম্ভব ।যদি না ঈশ্বর আপনার প্রতি কৃপা করে । কিন্তু এ যেন এক অবিশ্বাস্য ঘটনা ঘটলো।সাধারণত গভীর জঙ্গলে বাঘ দেখান অনুভূতি আমরা পেয়ে থাকি চিড়িয়াখানাতে । চিড়িয়াখানা মধ্যে সংরক্ষণ করা থাকে বিভিন্ন প্রজাতির পশুপাখি জন্তু জানোয়ারদের কে।

যেহেতু তারা খাঁচার মধ্যে থাকে তাই আমরা তাদের সামনে যাওয়ার সাহস দেখাতে পারি ।কিন্তু ভাবুনতো যদি কোনো কারণে খাঁচা থেকে বাঘ বেরিয়ে চলে এলো। তাহলে বোধহয় সেই দিনটা আপনার জীবনের শেষ দিন হতে চলেছে। কিন্তু এক অবিশ্বাস্য কান্ড ঘটল। ইউটিউব যে ভিডিও ভাইরাল হয়েছে বেশ কিছুদিন আগে সেটা দেখে চক্ষুচড়কগাছ সাধারণ নেটিজেনদের।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে এবং ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটু মানুষ বাঘের খাঁচার মধ্যে প্রবেশ করেছে এবং বাঘের সাথে বন্ধুত্ব করেছে ।মানুষ পারেনা এমন কোন কাজ নেই। যে প্রাণীকে জঙ্গলের প্রতিটি জীবজন্তু ভয় পায় ।এমনকি মানুষ ভয় পায় সেই প্রাণীকে পোষ মানিয়ে এক ব্যক্তি ।

খাঁচার মধ্যে গিয়ে তাদের সাথে খেলা করতে দেখা যাচ্ছে সেই ভিডিওতে। ইতিমধ্যে ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে সেটি ।তার পাশাপাশি বাঘ সম্পর্কে যে ভয়ঙ্কর ধারণা আমাদের মধ্যে রয়েছে তা নিমিষের মধ্যে পাল্টে গেছে এই ভিডিওটির মাধ্যমে

Leave a Reply

Your email address will not be published.

Back to top button