খোলা মাঠে,সরষে ক্ষেতের পাশে ‘ময়না ছলাৎ ছলাৎ’ গানে যুবতীর অসাধারণ নাচ মুগ্ধ করেছে সকলকে! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নানান ধরনের ঘটনা সম্পর্কে জানতে পারি।বিশেষজ্ঞদের একাংশের দাবি এই সোশ্যাল মিডিয়া মানুষের জীবনে সংবাদমাধ্যমের থেকেও বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। বিভিন্ন সংবাদ বা ভাইরাল জিনিস আমরা মুহূর্তের মধ্যেই অনলাইন নিউজ পোর্টাল গুলিতে পেয়ে যাই।

যারা ফেসবুক কিংবা হোয়াটসঅ্যাপ এর মত চ্যাটিং অ্যাপ্লিকেশন ব্যবহার করে থাকেন তারাও খুব সহজেই এই সব ভাইরাল জিনিস জানতে পারেন।এমনকি মানুষের প্রতিভার বিকাশ ঘটানোর জন্যও মুখ্য ভূমিকা পালন করে চলেছে এই ইন্টারনেট জগৎ।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা রানু মন্ডল, ভুবন বাদ্যকরদের মতন ব্যক্তিত্ববর্গকে পেয়েছি।সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়া আমাদের সামনে নিয়ে এসেছে এক অসাধারণ নৃত্য প্রতিভা। ডান্স স্টার মৌ নামে নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে একের পর এক অসাধারন নাচের ভিডিও শেয়ার করে নেট নাগরিকদের মাঝে খ্যাতি লাভ করেছেন এক যুবতী।

বাংলা লোকগান থেকে শুরু করে হিন্দি আইটেম সং সবেতেই অসাধারণ নাচের দক্ষতা তুলে ধরেছেন মৌমিতা নামের ওই যুবতী।সম্প্রতি আবারো একটি নাচের ভিডিও শেয়ার করে সংবাদ শিরোনামে উঠে এলেন তিনি। সাঁওতালি সুরে গাওয়া একটি বাংলা গান “ময়না ছলাৎ ছলাৎ করে রে” তে নাচ করে ভাইরাল হয়েছেন তিনি।

সবুজের সমারোহে হলুদ সরষে ক্ষেতের পাশে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন তিনি। হলুদ রঙের শাড়ি পরে, খোপায় ফুল লাগিয়ে একেবারে সুন্দর ভাবে নিজেকে উপস্থাপন করে দক্ষতার সাথে নাচ করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন।তার এই অসাধারণ নৃত্য শৈলী যে কোন মানুষকে অবাক করতে বাধ্য।চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button