ফাঁকা ক্লাসরুমে হিন্দি গানে তুমুল নাচলেন শিক্ষিকা! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন—সোশ্যাল মিডিয়া মানুষের কাছে একটি অত্যন্ত আশ্চর্য বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। ব্যস্ততার মাঝেই হোক কিংবা সম্পূর্ণ অবসর সময়ে মুঠোফোনে থাকা সোশ্যাল মিডিয়াতে চোখ না রাখলে যেন চলেই না। সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুক, হোয়াটসঅ্যাপ,ইনস্টাগ্রাম প্রভৃতি অ্যাপ্লিকেশনগুলি খুব সহজেই স্মার্টফোনের মাধ্যমে ব্যবহার করা যায়।

আজকাল এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেকেই নিজের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটানোর চেষ্টা করছেন। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলের কাছেই এই সোশ্যাল মিডিয়া একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এমনকি অনেক মানুষের কাছে আর্থিক উপার্জনেরও মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়াতে একটি ভাইরাল ভিডিও লক্ষ্য করা গিয়েছে।

সাধারণত শিক্ষিকা মানেই আমরা জানি যে যার শাসনে গোটা ক্লাস একদম নিশ্চুপ হয়ে থাকে । এমন একটা মানুষ যিনি তাঁর ছাত্র-ছাত্রীদেরকে জীবনে চলার পথে ভালো পরামর্শ দিয়ে থাকেন । কিন্তু কখনো কখনো এই চিত্রের বাইরের একাধিক চিত্র পরিলক্ষিত হয় । কাজের চাপে নিজেদের পছন্দের জিনিসগুলো থেকে সরে আসা হয়তো অনেকটা কঠিন হয়ে ওঠে ।

কিন্তু পুনরায় কাজের ফাঁকে সেগুলিকে মাঝেমধ্যেই একবার ঝালিয়ে নেওয়া কোন অপরাধ নয় সেই ভিডিওতে ।তুমুল ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে একজন শিক্ষিকা সকলের সামনে খোলা চুলে হালকা আকাশি রঙের শাড়ি পড়ে একটি জনপ্রিয় বলিউড গানে নেচে চলেছেন। ভিডিওটি একটি অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল করা হয়েছে।নাচের প্রশংসা পেলেও অনেকের কাছ থেকেই তীর্যক মন্তব্য শুনতে হয়েছে ওই শিক্ষিকা কে।

যেমন এক জনৈক ব্যক্তি ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন, শিক্ষক মানে মানুষ গড়ার কারিগর,ছাত্র-ছাত্রীর সামনে দাঁড়িয়ে নাচ মোটেই শোভা পায় না। আবার অপর এক ব্যক্তি লিখেছেন কোন শিক্ষিকা এরকম আচরণ করতে পারেন না, এরকম শিক্ষিকাকে বরখাস্ত করা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button