ভরা বিয়ে বাড়িতে সকলের সামনেই নতুন বউকে কোলে তুলে নাচলেন বর! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-শীতকাল মানেই বিয়ের আমেজ শুরু হয়ে যাওয়া ।আর বিয়ে মানেই নতুন একটা জীবন পথ চলা শুর। বিয়ে মানে দীর্ঘদিনের অপেক্ষার পর অবশেষে পরিণতি পাওয়া সম্পর্ক । হৈ-হুল্লোড় হাসি মধ্যে দিয়ে কেটে যায় সেই কয়েকটা দিন । একই পরিবারের ছাদের তলায় পরিবার-পরিজনরা মিলিতভাবে বহুদিন পর মন খুলে কথা বলতে পারে ।

বিয়ে মানে অন্য কোন একটা জীবনের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়া এবং একই সাথে আগত সমস্ত সমস্যার সমাধান করে পথ চলার অঙ্গীকার ।এতকিছু মাঝখানে ভাইরাল হওয়া সত্যিই কষ্টকর তবুও ভাইরাল হয়েছেন এই দুই দম্পতি।বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিনিয়ত কিছু না কিছু ভাইরাল হতে থাকে ।

এবং মূলত যে সমস্ত ঘটনাবলি বাকি অন্যান্য সাধারণ ঘটনা থেকে কিছুটা আলাদা সেই সমস্ত ঘটনাবলি কিন্তু ব্যাপক মাত্রায় ভাইরাল হয় ।ভিডিওটি দেখার পর আপনার নিজেরই মনে হবে যে এই ঘটনাটা বাকি অন্যান্য ভিডিওর থেকে আলাদা । জানতে চান আপনি ঘটনাটি? তাহলে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

সম্প্রতি এরকমই একটি বিয়ে বাড়ির ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বাড়ির সব আত্মীয়-স্বজন মিলে নাচ করছে। আর তাদের সাথে সামিল হয়েছে বর ও বউও। কিন্তু ভিডিওটিতে সবথেকে বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে বর বউয়ের কেমিস্ট্রি‌। ভিডিওতে দেখা যাচ্ছে ভিড়ের মাঝে বউকে কোলে তুলে নাচছে বর।

বউ একটু লজ্জা পেলেও বর মোটেও লজ্জা পাইনি বরং নিজের মনের মানুষকে নিয়ে মেতে উঠেছে সে।আর খুব সত্যি কথা বলতে গেলে প্রতিটা মেয়ে এমনই একজন মানুষকে চাই যে বাকি সবার কাছে গর্ব বোধ করে তার নিজের স্ত্রীর আত্মপ্রকাশ করবে এই ঘটনার চিত্র তুলে ধরেছে আরো একবার ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button