“বিয়ে তোমাকেই করতাম,কিন্তু বাবা রাজি বারণ করেছিলেন!” – দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন অভিনেত্রী দেবলীনা কুমার! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বাংলা টেলিভিশন চ্যানেলগুলোর যে কয়েকটি রিয়ালিটি শো রয়েছে তার মধ্যে অন্যতম জি বাংলায় সম্প্রচারিত দাদাগিরি। এই অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী।

প্রতিনিয়ত এখানে অনেক প্রতিযোগী এসে থাকেন,যারা সৌরভের সঙ্গে নানান ধরনের মজা এবং খুনসুটি করেন। সম্প্রতি দাদাগীরির মঞ্চে এসেছিলেন দেবলীনা কুমার। প্রথমেই দেবলীনার একটি পরিচয় দিয়ে রাখা দরকার। জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন নৃত্যশিল্পী। এছাড়াও মহানায়ক উত্তম কুমারের নাত বউ দেবলীনা।

সম্প্রতি দাদাগীরির মঞ্চে এসেই একটি বেশ মজার কাণ্ড ঘটান এই অভিনেত্রী। আচমকাই তিনি সৌরভ গাঙ্গুলীকে একটি কথা বলে বসেন।বলেন একটা সময়ে ছোটবেলায় সৌরভ গাঙ্গুলী কে বিয়ে করতে চেয়েছিলেন তিনি।এমনকি সৌরভ গাঙ্গুলির সঙ্গে তার বয়সের পার্থক্য যদি আরেকটু কম হতো তাহলে এটি নিয়ে অবশ্যই চেষ্টা করে দেখতেন দেবলীনা। এই কথাটি বলার পরই হাসিতে ফেটে পড়েন অভিনেত্রী।

দাদার সঙ্গে অভিনেত্রীর এই খুনসুটি দেখে বেশ মজা পেয়েছেন দর্শকেরা।স্বয়ং সৌরভ গাঙ্গুলীও তার এই কথা শুনে বেশ মজা পেয়েছেন তা এপিসোডটি দেখলেই বোঝা যায়।জানিয়ে রাখি, দিন কয়েক আগেই টলিউড অভিনেতা গৌরব চ্যাটার্জী র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দেবলীনা কুমার। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল তাদের। বর্তমানে এই তারকা দম্পতি জমিয়ে সংসার করছেন।। মাঝেসাজেই নিজেদের নানান ধরনের ছবি শেয়ার করে থাকেন দেবলীনা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button