‘কাঁচা বাদাম’ -এর পর ‘আমি বাদাম বেচে খাই’! ভুবনদার নতুন গানে তুমুল নাচলেন যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-রীতিমত ক্লান্ত হয়ে গেছে বীরভূম জেলার অন্তর্গত দুবরাজপুর এর বাসিন্দা ভুবন বাদ্যকর । যার কণ্ঠে প্রথমবারের মতো শোনা গিয়েছিল কাচা বাদাম গানটি । গানটি নেট মাধ্যমে এতটাই ভাইরাল হয়েছে যে বহু নামিদামি তারকা রা ইনস্টাগ্রামে সেই গানের সাথে ভিডিও করেছেন। এমনকি অনেকে গানটিকে নতুন মোড়কে বাজারে নিয়ে এসে বিভিন্ন ইউটিউবার ।

কিন্তু এতে তার ব্যবসার ক্ষতি হয়েছে এমনই চাঞ্চল্যকর দাবি করেছিলেন ভুবন বাবু।তার কথা অনুসারে এমন টা জানা যাচ্ছে যে এই ভাইরাল হয়ে তার মহা বিপদ হয়েছে ।ব্যবসায় এসেছে প্রচুর ক্ষতি । আতঙ্কে দিন কাটাচ্ছেন তিনি ।এমনকি তার নিজস্ব গানের কপিরাইট হারিয়েছেন তিনি । এ বিষয়ে তিনি একটি লিখিত অভিযোগ করেছেন দুবরাজপুর থানা তে ।

তার পাশাপাশি একাধিক মানুষের সমাগম ঘটেছে তার বাড়িতে ।প্রতিদিনই প্রত্যেকের সাথে ছবি তুলছে গান করছে তারপর চলে যাচ্ছে কিন্তু কেউ আর বাদাম কিনছেন না ।যার ফলে ব্যবসা চরম ক্ষতি হয়েছে । তাকে অপহরণ করে নিতে পারে কেউ এমন আশঙ্কা প্রকাশ করেছিলেন ভুবন বাবু ।তবে এবার তারই কন্ঠে দ্বিতীয় গান প্রকাশিত হলো।

সম্প্রতি ভুবন বাবু দ্বিতীয় গান সা রে গা মা পা গা রে গান শোনাবো তোরে নামক একটি গান প্রকাশিত হয়েছিল । এই গান টি প্রথমবারের জন্য স্যান্ডি সাহার অফিসিয়াল চ্যানেলে দেখা পাওয়া যায় এবং স্যান্ডি সাহা সকলকে অনুরোধ করেছিলেন যাতে দ্বিতীয় গানটি আগের মতনই ভাইরাল হয় এবং এবারে যেন ভুবন বাবু তার কপিরাইট না হারায় ।

সেই গানের সাথে এবার এক যুবতীকে প্রকাশ্যে নাচতে দেখা গেল । লাল রঙের একটি আনারকলি পড়েছিলেন তিনি । সকলের সামনে তার দ্বিতীয় গানের সাথে অর্থাৎ ভিডিও গানের সাথে দুর্ধর্ষ নেচে দেখালেন ওই যুবতী । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে এতে ব্যাপক পরিমাণে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button