“আমি কলকাতার রসগোল্লা” – মঞ্চে হাজার হাজার দর্শকের সামনে দুর্দান্ত গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন মিঠাইরানী! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমান সময়ে টেলিভিশন দুনিয়ার অন্যতম ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে মিঠাই। এই ধারাবাহিকে উচ্ছে বাবু ওরফে সিদ্ধার্থ এবং মিঠাই এর কেমিস্ট্রি দর্শকদের বেশ নজর কেড়েছে।প্রতিটি বাড়িতেই রাত 8 টা বাজলেই দর্শকেরা এই ধারাবাহিকের সম্প্রচারের জন্য অপেক্ষা করে থাকেন। প্রসঙ্গত জনপ্রিয় এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌমিত্তৃষা কুন্ডু।

পর্দায় যেমন হোন না কেন বাস্তব জীবনে একেবারে প্রাণবন্ত মানুষ এই অভিনেত্রী।যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ সৌমিতৃষা। সম্প্রতি নেট মাধ্যমে তার একটি লাইভ শো এর ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওটিতে গান করতে দেখা যাচ্ছে তাকে।যদিও গান শুরুর আগেই তিনি সরল ভাবে জানিয়ে দেন তিনি প্রফেশনাল সিঙ্গার নয় তাই তার গান সকলের পছন্দ নাও হতে পারে।

এর পরেই সকলকে আনন্দ দেওয়ার জন্য কলকাতার রসগোল্লা সহ বেশ কয়েকটি গানের সুর মেলান নায়িকা।অভিনয়ের পাশাপাশি তার গানের গলা ও যে অনুরাগীদের বিশেষভাবে পছন্দ হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই তার এই লাইভ শো এর ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। ভিডিওটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button