মাটির নিচ থেকে বেরিয়ে এলো বিশাল দুধ খরিস সাপ! দারুন কায়দায় ধরলেন সাপুড়ে! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় সাপ সংক্রান্ত ভিডিও দ্রুতগতিতে ভাইরাল হয়ে থাকে।এর আগেও আমরা বেশ কয়েকটি ভিডিও দেখেছি যেখানে নানান রকম প্রক্রিয়ার সাহায্যে বিভিন্ন বিষধর সাপ কে উদ্ধার করা হয়। সম্প্রতি নেট মাধ্যমে এরকম আরো একটি ভিডিও শেয়ার করা হয়েছে। মাত্র কয়েক দিনের মধ্যেই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে দর্শকদের মধ্যে।

ভাইরাল এই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে একটি বাড়ির সামনে থাকা গর্তের মধ্যে দুধে খরিস সাপ কোনভাবে ঢুকে গিয়েছে। এটি আদতে কোবরা সাপের একটি প্রজাতি। প্রায় সাদাটে রঙের দেখতে হয় এই সাপ। এদেরকে পদ্ম বা তেতুলে খরিস নামেও অভিহিত করা হয়। সাধারণত ইঁদুর, ব্যাঙ, ছোট সাপ এবং পাখি এদের খাদ্য। অত্যন্ত বিষধর এই কোবরার প্রজাতিটি মুহূর্তের মধ্যেই মানুষের জীবনলীলা সাঙ্গ করে দিতে পারে।

জানা যাচ্ছে এই ঘটনাটি ঘটেছে হুগলি জেলার চন্ডীতলা গ্রামের বরিজহাটি এলাকায়। সাপটির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান উদ্ধারকারী যুবকেরা। এরপর বেশ কিছুক্ষণের চেষ্টার মাধ্যমে সাপটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার পর নিকটবর্তী জঙ্গলে ছেড়ে দিয়েছেন তারা। সম্প্রতি সমিরন বণিক নামে ওই উদ্ধারকারী যুবক নিজের ইউটিউব চ্যানেল থেকেই এই উদ্ধারকার্যের ভিডিওটি শেয়ার করেছেন। তার চ্যানেলে এরকম আরো বেশ কয়েকটি ভিডিও রয়েছে। চাইলেই আপনারা দেখে নিতে পারেন।। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button