ঘরের দেওয়ালের ফাটলের মধ্যে লুকিয়ে ছিল বিশাল কোবরা সাপ! ঘরে ঢুকতেই চরম বিপদে পড়লেন বৃদ্ধা! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সাপের ভিডিও বর্তমান সময়ে একাধিকবার সোশ্যাল মিডিয়ার খবরের শিরোনাম দখল করে ।কারণ অনেক সময় দেখা যায় বাড়ির মধ্যে বিষধর সাপের দেখা পাওয়া যাচ্ছে। আগেকার যুগে এমনটা মনে করা হতো সাপের বাসস্থান শুধুমাত্র জলাশয় বা গভীর জঙ্গলে। কিন্তু বর্তমান সময়ের সাথে সাথে তার পরিস্থিতি এবং বাসস্থান উভয় পাল্টেছে।

এখন বাড়ির রুম থেকে শুরু করে রান্না করে মনকে ঠাকুর ঘর দেখতে পাওয়া যায় বিষাক্ত সাপের আনাগোনা।আগেকার যুগে এমনটা মনে করা হতো যে সাপের কামড় খেয়ে থাকলে তাকে কোন হাসপাতালে নিয়ে যাওয়ার পরিবর্তে নিয়ে যাওয়া উচিত কোন পীর বাবা বা ওঝার কাছে। কিন্তু সেটা সম্পূর্ণ ছিল কুসংস্কার ।

যার ফলে একাধিক মানুষের মৃত্যু হয়েছে এই কুসংস্কারে কবলে পড়ে। বর্তমান সময়ে কুসংস্কারমুক্ত মানুষের সংখ্যা অনেকটাই তার পাশাপাশি সচেতন হয়েছে মানুষ অনেকখানি। যার ফলে মৃত সংখ্যা অনেকটাই কম করা সম্ভব হয়েছে। তবুও মাঝে মধ্যে এখনো এমন অনেক ঘটনাই পরিলক্ষিত হয়।

সম্প্রতি উড়িষ্যার একটি গ্রামে দেখা গেছে ভয়ঙ্কর চিত্র ।রাত্রে বেলাতে বাড়ির দেওয়ালের মধ্যে দেখতে পাওয়া গেছে বিষাক্ত একটি কোবরা সাপকে। সেই মুহূর্তেই বাড়ির সকলে বাইরে চলে আসে কারন সেই মুহূর্তে সৃষ্টি হয়েছিল সেখানে চরম আতঙ্ক ।পরবর্তী ক্ষেত্রে তারা খবর দেয় এক সাপুড়ে কে।

কিছুক্ষনের মধ্যেই সেখানে উপস্থিত হয় মির্জা মোহাম্মদ আরিফ নামক এক স্থানীয় সাপুড়ে। তিনি বেশ জনপ্রিয় সেই এলাকাতে এবং তিনি তা সরঞ্জাম এবং পূর্বের অভিজ্ঞতা দ্বারা সেই বিষাক্ত কোবরা সাপ থেকে উদ্ধার করে এবং পরবর্তী ক্ষেত্রে নিরাপদ জায়গায় ছেড়ে দেবে বলে জানা গেছে ইতিমধ্যে নেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিও ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button