বিশাল কোবরা সাপে খেয়ে নিয়েছে বাচ্চাদের! ফাঁকা বাসার সামনে দাঁড়িয়ে অঝোরে কাঁদছে মা পাখিটি!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত আমাদের নানান ধরনের আশ্চর্যের বিষয় নজরে নিয়ে আসে। বর্তমান সময়ে মানুষের সঙ্গে যোগাযোগ বজায় রাখার একটি উল্লেখযোগ্য মাধ্যম হয়ে দাঁড়িয়েছে এই নেট দুনিয়া।

সময়ের সঙ্গে সঙ্গেই নেটদুনিয়ার প্রভাব মানুষের উপর বৃদ্ধি পেয়ে চলেছে। ক্রমাগত নানান ধরনের ফটো বা ভিডিও এই নেটদুনিয়ার মাধ্যমে বহির্জগতে ভাইরাল হয়।আজকের বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা দেখলে যে কেউ অবাক হতে বাধ্য হবেন।।

সাধারণত সাপ এমন একটি প্রজাতি যাকে দেখলে মানুষ অত্যন্ত ভয় পেয়ে থাকে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাছের উপরে থাকা পাখির বাসায় একটি কোবরা সাপ ঢুকে গিয়েছে। পাখির বাসার মধ্যে ছিল সদ্য জন্ম নেওয়া বেশ কয়েকটি ছানা।

তার মধ্যে একটি ছানাকে তুলে ধরে মুখে পুরে নেয় সাপটি। মুহুর্তেই সেই বাচ্চা পাখিটির মৃত্যু ঘটে। কিছুক্ষণ পরে যখন বাসায় মা পাখিটা ফিরে আসে তখন খালি বাসা দেখে চারিদিকে নিজের বাচ্চা গুলোকে খুঁজতে থাকে। প্রসঙ্গত জীবজন্তু থেকে শুরু করে সাধারণ মানুষ সকলের মধ্যেই সন্তানের প্রতি মায়ের ভালোবাসা স্পষ্ট বোঝা যায়।

এই ভিডিওটি তার একটি জলজ্যান্ত উদাহরণ।কথা বলে মনের ভাব প্রকাশ করতে না পারলেও যেভাবে নিজের বাসায় পাখিটিকে না দেখতে পেয়ে তার মা চারিদিক খুঁজে বেড়াচ্ছে তা দেখে রীতিমতো কেঁদে ফেলেছেন নেটিজেনরা।

ইউটিউব এর একটি জনপ্রিয় চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় কয়েক লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি দেখার পর কমেন্ট বক্সে অনেকেই নিজেদের মায়ের সঙ্গে কাটানো মুহূর্ত স্মৃতিচারণ করেছেন।

চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।প্রতিবেদনটি সম্পর্কে আপনাদের কোন মতামত থাকলে তা আমাদের কমেন্ট বক্সে জানাতে অবশ্যই ভুলবেন না। আপনাদের মতামত আমাদের কাছে তাৎপর্যপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button