দেওয়ালের ক্ষুদ্র ছিদ্র দিয়ে বাড়ির ভেতরে ঢুকে পরল বিশাল বড় সাপ! আতঙ্কিত গোটা পরিবার! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার দরুন আমরা এমন অনেক দৃশ্যের সম্মুখীন হই যা খুব সহজেই আমাদেরকে অবাক করতে বাধ্য করে। পূর্ববর্তী সময়ে যদিও সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে এতটা গুরুত্বপূর্ণ ছিল না।

কিন্তু এখন সময়ের সঙ্গে সঙ্গে মানুষের মধ্যে নেট মাধ্যমের ব্যবহার বেড়েই চলেছে।বিশেষত লকডাউন এর সময় থেকেই তৃতীয় বিশ্বের দেশগুলোতে মানুষের মধ্যে এই ইন্টারনেট জগতের ব্যবহার বৃদ্ধি পেয়েছে। এই সময়ে ঘরবন্দি থেকে মানুষ বেশিরভাগ সময়ে সোশ্যাল মিডিয়াতেই কাটিয়েছেন।

বর্তমানে স্মার্টফোনের সহজলভ্যতার কারণে সোশ্যাল মিডিয়ার ব্যবহার আরো দ্রুতগতিতে ছড়িয়ে পড়ছে। আজকাল সোশ্যাল মিডিয়ায় জীবজন্তু থেকে শুরু করে সব কিছুর ভিডিও ভাইরাল হয়ে ওঠে।

বিশেষত ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো প্লাটফর্ম গুলি আজকাল এই ভাইরাল ভিডিওর জন্য অত্যন্ত জনপ্রিয়। সম্প্রতি একটি ভাইরাল ভিডিও সামনে এসেছে যেখানে একটি দাঁড়াশ সাপ কে উদ্ধার করতে দেখা যাচ্ছে। ভিডিওটি কোথাকার সেটি জানা না গেলেও ভিডিওটি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ভাইরাল সেই ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে একটি বাড়িতে দেওয়ালে ছিদ্র থাকা অংশে কোন ভাবে একটি দাঁড়াশ সাপ ঢুকে গিয়েছে। সাপটি সেখানে আটকে যাওয়ার কারণে তাকে বের করে নিয়ে আসতে পারেননি বাড়ি র সদস্যরা। এরপর সমিরন বারিক নামের সর্প রক্ষক যুবককে খবর দেওয়া হয়।

তিনি এসে অত্যন্ত দক্ষতার সাথে এই সাপটিকে উদ্ধার করে নিয়ে যান। জানা যাচ্ছে এই সাপ সম্পূর্ণ নির্বিষ প্রকৃতির হয়ে থাকে। দেখতে অনেকটা গোখরো সাপের মতো হলেও একেবারেই বিষধর নয় এটি। প্রধানত ইঁদুর খেয়ে থাকে তাই এদেরকে rat snake ও বলা হয়ে থাকে।সমিরন বারিক এর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে এই উদ্ধারকার্যের ভিডিওটি শেয়ার করা হয়েছে। দেখে নিন সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button