আপনার অজান্তেই প্রতিদিন আপনার থেকে কত টাকা আয় করছে Jio? জানলে অবাক হবেন!

নিজস্ব প্রতিবেদন:-আচ্ছা আপনি কি জানেন যে রিলায়েন্স জিও প্রতিদিন আপনার কাছ থেকে কত টাকা আয় করছে? আপনার কাছ থেকে অজান্তে কত টাকা নিয়ে যাচ্ছে রিলাইন্স জিও সেই তথ্য কি আপনার কাছে জানা আছে? যদি না জানা থেকে থাকে তাহলে আজকেরে প্রতিবেদনটি আপনার জন্য ।গত দেড় বছরে বিশ্ববাজারে অর্থনৈতিক অবস্থা কেমন সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখেনা। প্রতিনিয়ত মানুষ উপার্জন হারাচ্ছে। অর্থনৈতিক অবস্থা ক্রমশ ভেঙে পড়ছে দেশের কিন্তু এই কঠিন অবস্থায় দাঁড়িয়ে মুকেশ আম্বানি প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে তার সম্পত্তির পরিমাণ।

আইআইএফএল এর সমীক্ষা অনুযায়ী চলতি বছরে অর্থাৎ 2021 সালে দেশের সবথেকে ধনী ব্যক্তিদের তালিকায় সর্বপ্রথমে দেখা গেছে মুকেশ আম্বানির নাম। এবং সেই সংস্থার রিপোর্ট অনুযায়ী রিলায়েন্স জিও প্রতিদিন 163 কোটি টাকা উপার্জন করে। এই রিলায়েন্স জিওর আয় গত বছরের তুলনায় 9 শতাংশ বৃদ্ধি পেয়ে 7 লক্ষ 10 হাজার কোটি টাকা হয়েছে ।পাশাপাশি রিলায়েন্স জিওর মুকেশ আম্বানির কপালে জুটেছে আরও একটি নতুন মুকুট।সম্প্রতি রিলায়েন্স জিও 100 বিলিয়ন ডলার ক্লাবের সদস্য হয়েছেন ।এই ক্লাবে যখনই সদস্য হওয়া যায় যখন কারো সম্পত্তির পরিমাণ 100 বিলিয়ন ডলার অতিক্রম করে।

এই মুহূর্তে মুকেশ আম্বানির সম্পত্তির পরিমাণ 100.6 বিলিয়ন ডলার ।এই বছর মুকেশ আম্বানি 23 . 8 মিলিয়ন ডলার উপার্জন করেছে এবং গত বছর রিলায়েন্স জিও উপার্জন করেছিল 27 মিলিয়ন ডলার .শুধুমাত্র টেলিকম সংস্থা থেকে এত বিপুল পরিমাণ অর্থ উপার্জন করা ভারতের তথা গোটা পৃথিবীর ইতিহাসে এই প্রথম. চলতি বছরে রিলায়েন্স জিও শুধুমাত্র টেলিকম বাজার থেকে 3728 কোটি টাকা মুনাফা লুটছে যা গত বছরের তুলনায় 23 শতাংশ বেশ । এবং প্রতিটি গ্রাহক পিছু প্রতি মাসে 144 টাকা লাভ রাখে জিও অর্থাৎ দৈনিক 5 টাকা করে আপনার থেকে অজান্তে নিয়ে নিচ্ছে রিলায়েন্স জিও লাভ রাখছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button