ভয়ঙ্কর দৃশ্য! মাঠের মধ্যে একটি মারাত্মক বিষাক্ত কোবরা সাপের সঙ্গে তুমুল লড়াই তিনটি ময়ূরের! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-খাদ্য শৃংখল এর সমতা বজায় রাখার জন্য বিভিন্ন সময় বিভিন্ন পশু পাখির বিভিন্ন প্রজাতি বা সম প্রজাতি সাথে লড়ায়ে লিপ্ত হয় । এই ধরনের ঘটনাগুলো অত্যন্ত বিরল হয় । কিন্তু বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে বলে কোন শব্দ নেই । গভীর জঙ্গলের এই সমস্ত ঘটনাগুলো কিন্তু আমরা বাড়িতে বসেই জানতে পারি ।

যার ফলে সেই সম্পর্কে আমাদের জ্ঞান সঞ্চিত হয় । তার পাশাপাশি সমস্ত ঘটনা গু-লি সম্পর্কে আমরা অনেক তথ্য জানতে পারি ।সম্প্রতি সেরকম একটি ভিডিও দেখা গেল।সাপের নাম শুনলে মানুষের ভয় হয় হোক সেটা বিষধর কিংবা বিষহীন । তবে এবং ময়ূর হলো এমন দুটি প্রাণী যারা সাপকে ভয় পায় না ।এরা সাধারণত সাপ শিকার করে থাকে ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল হয়েছে ।এক মিনিটের সেই ভিডিওতে ময়ূরের ভয়ঙ্কর রূপ দেখতে পেয়েছে নেটদুনিয়া মানুষেরা । সেখানে দেখা যাচ্ছে একটি মুয়ুর এর সাথে একটি সাপের তুমুল লড়াই ।ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ময়ূর সন্তর্পনে এসে প্রথমে সাপটিকে পিছন দিক থেকে আক্রমন করে।

এক মিনিট এর এই ভিডিওটিতে ময়ূরের শিকারী রূপের দেখা মিলেছে।ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন তিনটি ময়ূর সবচেয়ে ভয়ঙ্কর সাপের সাথে লড়াইয়ের মত্ত হয়েছে।ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে তার পাশাপাশি অনেকে নিজেদের মন্তব্য কমেন্ট সেকশনে জানিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button