ভয়ঙ্কর দৃশ্য! ফ্রিজের মধ্যে ঢুকে রয়েছে বিশালাকার সাপ! ফ্রিজ খুলতেই ঘটলো বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত এমন অনেক জিনিস ভাইরাল হয়ে থাকে যা আমাদেরকে অবাক করে রাখতে বাধ্য করে। এগুলি খুব সহজেই আমাদের দৈনন্দিন জীবনে প্রভাব ফেলে। মানুষ থেকে শুরু করে জীবজন্তু সকলের ভিডিওই এই সোশ্যাল মিডিয়ায় আমরা দেখতে পাই।

এর মধ্যে এমন অনেক ভিডিও রয়েছে যা আমাদেরকে অত্যন্ত আনন্দ দেয়, আবার কিছু ভিডিও এমন রয়েছে যা আমাদের মনকে ভারাক্রান্ত করে তোলে।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সাপ সংক্রান্ত একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা দেখলে রীতিমত ভয় পেতে বাধ্য হবেন আপনি।

ভাইরাল এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একটি ফ্রীজের পেছনের অংশে বিশাল আকৃতির এক কোবরা ঢুকে গিয়েছে। এই সাপটিকে উদ্ধার করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয় সকলকে।সাপটিকে বের করে আনার জন্য এক ব্যক্তিকে ডাকা হয়েছিল।

তিনি এসে প্রথমে ফ্রিজের কাছে গিয়ে দেখেন একটি সাপ ভিতরে রয়েছে। এরপর তিনি ফ্রিজের পেছনের অংশ খুলতেই সাপটি কামড়াতে উদ্যত হয়।প্রথমদিকে সাপটি বেরোতে চাইছিল না। বহুক্ষণ প্রচেষ্টার পর ওই ব্যক্তির সাপটিকে ধীরে ধীরে ফ্রিজের ভিতর থেকে বের করে আনেন।

প্রায় চার মাস আগে সমিরন বারিক নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। অত্যন্ত পুরনো ভিডিও হলেও প্রায় 66 হাজারের বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

প্রায় তিন হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। যদি আপনাদেরও এই প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button