ভারতের বাজারে আসতে চলেছে Honda -র নতুন ইলেকট্রিক স্কুটার! কবে করবে লঞ্চ? জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- দুরন্ত গতিতে চলতে থাকা সভ্যতার সাথে তাল মিলিয়ে প্রযুক্তির সাহায্য নিয়ে একাধিক জিনিসপত্র প্রতিনিয়ত আবিষ্কার হচ্ছে আমাদের এই সমাজে। সেই সমস্ত জিনিস গু-লি আমাদের এই জীবনযাত্রাকে আরো সহজ ও মসৃণ করে তুলছে সে ব্যাপারে সন্দেহের কোনো অবকাশ নেই। বর্তমানে যে হারে বেড়ে চলেছে পেট্রোল এবং ডিজেলের দাম তাতে আগামী দিনে বৈদ্যুতিক চালিত গাড়ি গুলি নতুনভাবে পথ দেখাবে এমনটা আশা রাখছে আপামর দেশবাসী।

সেই অর্থের প্রতিনিয়ত নতুন নতুন বাইক বা বৈদ্যুতিক চালিত গাড়ি লঞ্চ করছে বাজারে বিভিন্ন নামিদামি সংস্থা ।এবার সেই তালিকায় নিজেদের নাম অন্তর্ভুক্ত করলো ভারতের দ্বিতীয় বৃহত্তম ম্যানুফ্যাকচারিং কোম্পানি হোন্ডা। দীপাবলির পর্ব মিটে গেলেই ডিলারদের সাথে আলোচনায় বসতে চলেছে এইচ এম এস অর্থাৎ হোন্ডা মোটর স্ট্যান্ড এন্ড স্কুটার্স।

তবে সংস্থার তরফ থেকে এমনটা জানা যাচ্ছে যে তড়িঘড়ি করে তারা এই ইলেকট্রিক স্কুটার বা বাইক বাজারে আনতে নারাজ। বরং বাকি সকল ইলেকট্রিক স্কুটার ও বাইক এর তুলনায় তাদের বাইকটি যাতে সব থেকে আলাদা হয় তার ব্যবস্থা তারা করবেন। তার জন্য হাতে কিছুটা সময় নিয়ে তারপর ভারতীয় বাজারে লঞ্চ করবে তারা তাদের ইলেকট্রিক স্কুটার। এটি লঞ্চ করার সাথে সাথেই নতুনভাবে জনপ্রিয়তা সৃষ্টি করবে বলে জানা যাচ্ছে।

2023 এ একদমই ঠিক শুনেছেন 2023 এ লঞ্চ করবে তারা তাদের এই নতুন বৈদ্যুতিক চালিত গাড়িটি। তবে এই গাড়ির স্পেসিফিকেশন কি হবে বা ডিজাইন কেমন হবে দাম কত থাকবে সে ব্যাপারে কোন কিছুই জানাতে নারাজ হোন্ডা মটরস ।তবে তারা এমনটা জানিয়েছেন যে এই গাড়িটি লঞ্চ হওয়ার সাথে সাথে মানুষের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠবে সে ব্যাপারে সন্দেহ কোনো অবকাশ নেই। কারণ চমক থাকবে প্রতিটা বিষয় এ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button