Honda লঞ্চ করলো ঘন্টায় 400 কিমি গতিবেগ যুক্ত দুর্দান্ত নতুন বাইক! দাম কত? জানলে অবাক হবেন!

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে ভারতীয় বাজারে একদিকে যেমন পেট্রোল চালিত বাইক গুলির অবস্থান প্রতিনিয়ত শোচনীয় হয়ে উঠছে ঠিক তেমন কিন্তু অপরদিকে মাথাচাড়া দিয়ে উঠছে বৈদ্যুতিক চালিত গাড়ি গুলি । কিন্তু এমতাবস্থায় দাঁড়িয়ে যদি আপনাকে বলা হয় যে হন্ডা নতুন একটি বাইক লঞ্চ করেছে ভারতের বাজারে সর্বোচ্চ গতি 400 কিলোমিটার তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অবাক হবেন ?

পাশাপাশি আপনি অবাক হবেন যদি এই বাইকের দাম শুনেন ।এটা কোন সুপার বাইক নয় কিন্তু তবুও এর গতিবেগ এত বেশি হওয়ার পরও দাম সাধারণ মধ্যবিত্ত পরিবারের নাগালের মধ্যে।গ্রামের রাস্তায় চলার উপযোগী করার জন্য দুই চাকার মধ্যে দূরত্ব থেকে মেটাল ক্যারিয়ার চাবি লাগানো ইউটিলিটি বক্স ইত্যাদি পরিষেবা দেওয়া হচ্ছে গ্রাহকদের ।

সেই সাথে থাকতে চলেছে উন্নত মানের ব্যাটারির সুবিধা এবং দুর্ঘটনার প্রতিরোধকল্পে টিউবলেস টায়ার ।বাইকটি প্রধানত কালো রঙের এবং এর সাথে বিভিন্ন রকমের কম্বিনেশন রয়েছে। যেমন পাওয়া যাচ্ছে গ্রীন মেটালিক, কেবিন গোল্ড, গ্রে সিলভার মেটালিক, রেড এবং ব্লু মেটালিক।

এই মোটর বাইকের দাম হতে চলেছে ৪৮ হাজার ৬৪১ টাকা। সংস্থার তরফ থেকে জানা যাচ্ছে যে এই বাইকটি আগামী দিনের ভারতীয় বাজারে একটি নতুন ইতিহাস রচনা করবে । তার পাশাপাশি গ্রাম এবং শহরের প্রতিটি মানুষকে আকর্ষিত করার জন্য একাধিক নতুন ফিচারস সংযুক্ত করা হয়েছে । ইতিমধ্যে এই বাইকটি বুকিং প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button