টিভিতে লতা মঙ্গেশকরের অসাধারন গান শুনে কেঁদে উঠল তার পোষা কুকুর! মুহূর্তেই ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:গত 6 ই ফেব্রুয়ারি সংগীত জগত হারিয়ে ফেলেছে তার নক্ষত্রকে। প্রয়াত হয়েছেন কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। এখনো পর্যন্ত তার মৃত্যু শোকের ছায়া অনুরাগীদের উপর থেকে কেটে ওঠেনি। তার মধ্যেই সোশ্যাল মিডিয়াতে একটি ভাইরাল ভিডিও দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়লেন নেটিজেনরা। ভাইরাল এই ভিডিওটি দেখে হয়তো আপনিও চোখের জল আটকে রাখতে পারবেন না।

প্রসঙ্গত যুগের পরিবর্তনের সাথে সাথেই সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে।খুব সহজেই বিশ্বের যে কোন অংশের সাথে এই নেট মাধ্যমের সাহায্যে আমরা সংযোগ রক্ষা করতে পারি।

এমনকি অনেক বিশেষজ্ঞদের মতে বর্তমানে গণমাধ্যমগুলির তুলনায় বেশি শক্তিশালী হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া।যদিও তাদের মধ্যে একাংশের দাবি যতটা সম্ভব নিয়ন্ত্রণ বজায় রেখেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করা উচিত। তা না হলে আমাদের জীবনে এটি মারাত্মক রকমের প্রভাব ফেলতে পারে।

প্রায় 28 দিন হাসপাতালে ভর্তি ছিলেন লতা মঙ্গেশকর। দীর্ঘ সময় ধরে তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। কিন্তু তারপরেও শেষ রক্ষা করা গেল না।মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।সম্প্রতি লতা মঙ্গেশকরের নানান স্মৃতির মাঝেই নেট দুনিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে লতাজীর পোষ্য কুকুরটিও শোকোস্তব্ধ হয়ে পড়েছে।

ভাইরাল এই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে একটি ঘরের মধ্যে টিভিতে লতাজির গান চলছে।সেইসময় কুকুরটি ঘরে ঢুকে আসে আর লতাদির কন্ঠ শুনতে পেয়ে তাকে চিৎকার করে চারিদিকে খুঁজতে থাকে। যতই টিভিতে লতাজির গানের কন্ঠ জোরদার হচ্ছে ততই কুকুরটি গন্ধ শুঁকে তাকে খুঁজে বেড়ানোর চেষ্টা করছে। প্রসঙ্গত জানা গিয়েছে এই কুকুরটির নাম বিট্টু। এটি একটি সাদা রঙের ল্যাব্রাডর প্রজাতির সারমেয়।

ছোটবেলা থেকেই লতাজির সারমেয় প্রীতি ছিল। তার পরিবারের সকল সদস্যরাও প্রায় পশুপ্রেমী। ভাইরাল এই ভিডিওটিতে বিট্টুর অবস্থা দেখে নেটিজেনরা অত্যন্ত দুঃখ প্রকাশ করেছেন। সকলেই প্রার্থনা করেছেন যাতে বিট্টু দ্রুত শোক কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে। প্রসঙ্গত কুকুর অত্যন্ত প্রভুভক্ত প্রাণী হয়ে থাকে।

মানুষের মতো তাদের মধ্যেও নানান ধরনের অনুভূতি থাকে। জীবজন্তুর প্রতিটি অবস্থাই তারা মানুষের মতন করে বুঝতে পারে। মুখে কোন কথা বলতে না পারলেও নিজের ভাব এর সাহায্যে খুব সহজেই দুঃখ প্রকাশ করতে পারে তারা। এই ভিডিওটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে লতাজিকে দেখতে না পেয়ে রীতিমতো কতটা দুঃখ পেয়েছে তার পোষ্য কুকুরটি। চাইলে এই ভাইরাল ভিডিওটি আপনারাও দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button