ইলেকট্রিক শক খেয়ে চোখের সামনে মাটিতে লুটিয়ে পড়ল হনুমান! উদ্ধার করে প্রাণ বাঁচালেন ব্যাক্তি! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া বর্তমানে মানুষের কাছে এমন একটা জগত যেখানে খুব সহজেই সারাটা দিন অতিবাহিত করা যায়।পূর্ববর্তী সময়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার এতটা সহজ না হলেও বর্তমানে স্মার্টফোনের সহজলভ্যতার কারণে তা প্রায় হাতের মুঠোয় চলে এসেছে।

সোশ্যাল মিডিয়া মানে মানুষের এক আলাদা জগত।এখানে মানুষ থেকে শুরু করে জীবজন্তু সবকিছুর ফটো এবং ভিডিও খুব দ্রুতগতিতে ভাইরাল হয়ে থাকে। আজকের এই প্রতিবেদনে আমরা যে ভিডিওটি নিয়ে আলোচনা করতে চলেছি তা জানার পর যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে ইলেকট্রিক তারের শক খেয়ে একটি হনুমান মাটিতে লুটিয়ে পড়েছে।হনুমানটিকে ওই অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা সমিরন বারিক নামের উদ্ধারকারী যুবককে খবর দেন।

প্রসঙ্গত এই যুবক স্থানীয় এলাকায় সাপ উদ্ধার এবং অন্যান্য বিভিন্ন জীবজন্তু উদ্ধারের কাজ করে থাকেন।তার একটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে সেখান থেকে এই উদ্ধারের ভিডিওগুলিও শেয়ার করেন তিনি। চাইলে আপনারাও সেই ভিডিওগুলি দেখে নিতে পারেন। এই যুবকের ইউটিউব চ্যানেলের নাম সমিরন বারিক।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে ইলেকট্রিক শক খেয়ে আহত হয়ে পড়া ওই হনুমানটিকে এসে কোলে করে গাড়িতে উঠিয়ে নিয়ে যান সমিরন। জানা যায় এরপরে বন দপ্তরের সাহায্যে প্রাথমিক চিকিৎসা করা হবে তার। যদিও এই ভিডিওটি কোথাকার তা এখনো পর্যন্ত জানা যায়নি।

তবে ভিডিওতে এভাবেই হনুমানটিকে উদ্ধার করতে দেখে সমিরন বারিক এর প্রশংসা করেছেন সকলেই। প্রায় 11 মাস আগে শেয়ার করা এই ভিডিওটি 35 হাজারের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় দেড় হাজার মানুষ। দর্শকদের সুবিধার্থে এই ভিডিওটি প্রতিবেদনের সাথেই সংযুক্ত করা হলো।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button