দারুন সুযোগ একদম বিনামূল্যে পেয়ে যান BSNL – এর 4G সিম! জেনে নিন কি করতে হবে!

নিজস্ব প্রতিবেদন :-নতুন বছরের শুরুতে একাধিক নতুন নতুন প্ল্যান ইতিমধ্যে করে ফেলেছে প্রত্যেকে ।নতুন বছরে কেউ তার জীবনের লক্ষ্য পূরণ করার জন্য এগিয়ে চলেছে । আবার কেউ ভাবছে কোথায় সস্তায় পুষ্টিকর কোন জিনিস পাওয়া যাবে ।কিন্তু যদি বলা হয় টেলিকম বিভাগ সম্পর্কে তাহলে একথা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমান সময়ে আমাদের সবথেকে জনপ্রিয় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও মূল্য অত্যধিক পরিমাণে বেড়ে গেছে যে সাধারণ মানুষের নাগালের বাইরে এই মুহূর্তে ।

এই সুযোগটি কাজে লাগাচ্ছে ভারতীয় সংস্থা বিএসএনএল ।বিএসএনএল একটি ভারতীয় সংস্থা কিন্তু বাজারে যে সমস্ত প্রাইভেট সংস্থা যেমন এয়ারটেল ভোডাফোন এবং রিলায়েন্স জিওর একচেটিয়া অধিকার স্থাপনের ফলে রিলায়েন্স জিওর বাজার একেবারে বন্ধ হয়ে গেছিল । কিন্তু সম্প্রতি বাকি সকল অন্যান্য টেলিকম সংস্থাগুলি 20 থেকে 25 শতাংশ তাদের মূল্য বৃদ্ধি করলে সেই সুযোগকে কাজে লাগিয়ে বাজারে পুনরায় মাথাচাড়া দিয়ে উঠছে বিএসএনএল ।

এবং অনেক গ্রাহক তাদের এখনকার নাম্বার বিএসএনএল স্থানান্তরিত করার চিন্তা ভাবনা করছে বা ইতিমধ্যে করে ফেলেছেন । এবার সেই সমস্ত গ্রাহকদের উদ্দেশ্যে নতুন সুসংবাদ নিয়েন ভারত সঞ্চার নিগম লিমিটেড ।নতুন বছরে গ্রাহকদের বিনামূল্যে 4G সিম কার্ড দিচ্ছে BSNL। নতুন এবং পোর্ট করা, উভয় ক্ষেত্রেই আগামী ৩১ মার্চ পর্যন্ত মিলবে বিনামূল্যে সিম। গত বছর ১ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর বিনামূল্যে 4G সিম অফার চালু করেছিল সংস্থা।

কেরালা টেলিকম সার্কেলের খবর বলছে, এই অফার চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত।আপনি যদি আপনার নাম্বার পোর্ট করাতে চান তাহলে ন্যূনতম একটি টাকা দিয়ে আপনাকে পোর্ট করাতে হবে এর পাশাপাশি 106 টাকা থেকে প্রিপেড প্ল্যান জারি রয়েছে এই সংস্থা তে সে তালিকা আপনি কিন্তু দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button