দারুন সুযোগ! এখন পরীক্ষা না দিয়েই পেয়ে যেতে পারেন রেলের চাকরি! জেনে নিন কিভাবে করবেন আবেদন।

নিজস্ব প্রতিবেদন:চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! সম্প্রতি উত্তর-পূর্ব রেলওয়েতে চাকরির দারুন সুযোগ দেওয়া হচ্ছে। ইতিমধ্যেই উত্তর পূর্ব রেলের পরীক্ষা পরিচালনা সংস্থা আবেদন প্রসঙ্গে আমন্ত্রণ জানানো শুরু করে দিয়েছে।

জানা যাচ্ছে মোট 52 টি শুন্য পদ রয়েছে। আসুন প্রথমেই দেখে নেওয়া যাক কোন ক্ষেত্রে শূন্য পদের সংখ্যা কটি! তথ্যানুযায়ী, পিজিটি– 4 টি শূন্যপদ, টিজিটি – 16 টি শূন্যপদ, পিআরটি –13 টি শূন্য পদ,টিজিটি – 6 এবং চুক্তিভিত্তিক শিক্ষকের 13 টি পদ রয়েছে।

প্রসঙ্গত এই পদগুলিতে আবেদন করার জন্য সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন।যদি আবেদনকারীর বয়স 18 থেকে 65 বছরের মধ্যে হয়ে থাকে তবেই তারা যোগ্য হিসেবে বিবেচিত হবেন।

আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা 1 এপ্রিল 2022 তারিখে পিজিটি, টিজিটি এবং পিআরটি পোষ্টের জন্য ওয়াক ইন ইন্টারভিউ তে যেতে পারেন। সরাসরি ইন্টারভিউ তে আসলেও কোনো সমস্যা নেই।

তবে অবশ্যই আপনার সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতার প্রমাণ এবং অন্যান্য নথিপত্র সঙ্গে নিয়ে আসবেন। যদি আপনারা এই পদগুলিতে কাজ করার জন্য আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে অবশ্যই আর দেরি না করে যোগাযোগ করে ফেলুন।

প্রসঙ্গত ইন্টারভিউতে যাওয়ার আগে একবার সরকারি বিজ্ঞাপনটি দেখে নিতে পারেন। সেখানে সমস্ত কিছু নিয়ে বিস্তারিত তথ্য দেওয়া রয়েছে। আর এই ধরনের চাকরির খবর পেতে আমাদের সমস্ত প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন। পাশাপাশি নিজস্ব মতামত আমাদের কমেন্ট বক্সে জানাতে অবশ্যই ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button