দারুন সুখবর! বিভিন্ন পদে কর্মী নিয়োগ করতে চলেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া! রইল আবেদনের পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন:চাকরিপ্রার্থীদের জন্য সুখবর!সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফ থেকে শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণ করা হবে। ইতিমধ্যেই এই প্রসঙ্গে ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আবেদন করার শেষ তারিখ 31 মার্চ, 2022। সম্পূর্ণ অনলাইন প্রক্রিয়ার মাধ্যমেই আগ্রহীরা আবেদন করতে পারবেন। আগ্রহী থাকলে খুব সহজেই অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনারা আবেদনপত্র ডাউনলোড করে নিতে পারেন।

এই ক্ষেত্রে মোট চারটি শূন্য পদ রয়েছে বলে জানা যাচ্ছে। এগুলি হল চিফ টেকনোলজি অফিসার, চিফ ইনফরমেশন অফিসার, ডেপুটি চিফ টেকনোলজি অফিসার(ই-ব্যাংকিং) এবং ডেপুটি চিফ টেকনোলজি অফিসার (কোর ব্যাংকিং)।

এই প্রত্যেকটি পদগুলিতেই আবেদন করার জন্য সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বা প্রাসঙ্গিক ক্ষেত্রে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি, এমবিএ ডিগ্রিধারী ব্যক্তিরা অগ্রাধিকার পাবেন। এখনো পর্যন্ত প্রতিটি পদের ক্ষেত্রে কোনো রকম বেতনক্রম জানানো হয়নি। আবেদন করার জন্য আপনারা https://bank.sbi/web/careers এই লিংকটিতে যেতে পারেন।

পদগুলিতে আবেদন করার জন্য জেনারেল ক্যাটাগরির ব্যাক্তিদের এবং অর্থনৈতিকভাবে অনগ্রসর বিভাগে প্রার্থীদের ফী হিসেবে দিতে হবে 750 টাকা।

যদিও সংখ্যালঘু প্রার্থীদের ক্ষেত্রে কোন রকমের আবেদন ফি গ্রহণ করা হবে না বলেই জানানো হয়েছে। যদি আপনিও এই পদগুলিতে আবেদনের জন্য আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর দেরি না করে 31 শে মার্চের মধ্যে আবেদনপত্র জমা দিয়ে ফেলুন। বিস্তারিত জানতে হলে পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button