দারুন সুখবর! এই পদ্ধতিতে গ্যাস বুক করলেই পাবেন 2700 টাকার ক্যাশব্যাক! জেনে নিন গোপন পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে আমরা জামা কাপড় থেকে শুরু করে ওষুধপত্র এমনকি খাবার বিভিন্ন জিনিসপত্র অনলাইনে মাধ্যমে অর্ডার করি ।কিন্তু আপনি কি জানেন যে অনলাইনে মাধ্যমে যদি আপনি গ্যাস সিলিন্ডার বুক করেন তাহলে কিন্তু পেয়ে যেতে পারেন 2700 টাকা ক্যাশব্যাক । ঘটনাটি বাস্তবতা রয়েছে অনেকখানি ।

এর আগেও অনলাইনে মাধ্যমে গ্যাস বুকিং করে একাধিক অফার জারি করা হয়েছে পেটিএম এর তরফ থেকে ।সম্প্রতি পেটিএম থেকে পুনরায় নতুন এই অফারটি জারি করা হলো । Paytm 3 Pay 2700 Cashback Offer নামে একটি নতুন স্কিম শুরু করেছে ৷ নতুন ব্যবহারকারীরা এই অফারটি পাবেন ৷ এ জন্য টানা তিন মাস সিলিন্ডার বুক করতে হবে। তালেই মোটা টাকা ক্যাশব্যাক পাওয়া যেতে পারে।

এই ক্যাশব্যাক ১০ টাকা থেকে শুরু। সর্বাধিক ৯০০ টাকা পর্যন্ত পাওয়া যেতে পারে এই স্কিম থেকে৷ তবে শুধু নতুন ইউজাররা নন। পেটিএম-এর বর্তমান গ্রাহকরাও প্রতিটি বুকিং থেকেই পুরস্কার পেতে পারেন এর ফলে। ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট পাওয়ার সুযোগ রয়েছে তাঁদের জন্য।এবার হয়তো আপনি মনে করছেন এ কিভাবে অনলাইনে পেটিএমের ক্যাশ বুকিং করবেন ।

প্রথমে আপনাকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে প্লে স্টোর থেকে ।তারপর নিজের মোবাইল নাম্বার দিয়ে সেখানে রেজিস্ট্রেশন করতে হবে ।তারপর আপনার গ্যাস প্রোভাইডারের নাম সিলেক্ট করতে হবে।সেই গ্যাস প্রোভাইডার এর নাম সিলেক্ট করার পর আপনাকে গ্যাস বুকিং করতে হবে ।পরবর্তী ক্ষেত্রে টাকা প্রদান করতে হবে ।

টাকা প্রদান করার পর আপনার কাছে একটি স্ক্র্যাচকার্ড আসবে এবং সেই স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে আপনি কোন একটা অংকের টাকা ক্যাশব্যাক হিসেবে ফেরত পাবেন ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button