দারুন সুখবর! সোনার দামে ঘটলো ভারী পতন! হাসি ফুটেছে মধ্যবিত্তদের মুখে! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-আন্তর্জাতিক বাজারে যে হারে প্রতিনিয়ত ওঠানামা করা সোনার দাম তার ওপর নির্ভর করে ভারতীয় বাজারের দাম । অর্থাৎ আন্তর্জাতিক বাজারে সোনার দাম কত রয়েছে তার ওপর ভিত্তি করে নির্ধারিত হয় ভারতীয় বাজারে সোনার দাম । কিন্তু বিগত কয়েকদিনের ঘটনায় আমরা এমন টা দেখতে পাবো যে প্রতিনিয়ত ওঠানামা করছিল এই মূল্যবান ধাতুর দাম তবে সম্প্রতি সেই হলুদ দাম পরিমাণে দেখা গেল।

সোনার প্রতি মেয়েদের একটা আলাদা দুর্বলতা থেকে থাকে । শুধুমাত্র মেয়েদের নয় তার পাশাপাশি এই সোনা যদি বাড়িতে থেকে থাকে তাহলে কিন্তু বিপদে আপদে অনেক কাজে লাগে । সোনার সাইটে এগুলো বিক্রি করে আপনি বিপদের সময় টাকা গ্রহণ করতে পারেন ।তার পাশাপাশি আন্তর্জাতিক বাজারের উপর নির্ভর করতে পারেন অর্থাৎ যে আমি হয়তো আপনি শুনলেন পরবর্তী ক্ষেত্রে তার থেকে অধিক মূল্যে বিক্রি করে দিতে পারবেন ।

তাই সোনা গয়না তৈরি করার জন্য আগ্রহী থাকে প্রায় প্রত্যেকে । কলকাতার বাজারে আজ ২২ ক্যারেট সোনার দাম বেড়েছে। আজ ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম হলো ৪৭৩০ টাকা, ৮ গ্রাম সোনার দাম ৩৭৮৪০ টাকা, ১০ গ্রাম সোনার দাম ৪৭৩০০ টাকা, ১০০ গ্রাম সোনার গ্রাম ৪৭৩০০০ টাকা৷কলকাতায় ২৪ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ৫০০০ টাকা,

৮ গ্রামের দাম ৪০০০০ টাকা, ১০ গ্রামের দাম ৫০০০০ টাকা, ১০০ গ্রামের দাম ৫০০০০০।আজ রুপোর দাম প্রতি গ্রাম ৬২.৫০ টাকা। প্রতি ৮ গ্রাম ৫০০ টাকা। প্রতি ১০ গ্রাম ৬২৫ টাকা । প্রতি ১০০ গ্রামে ৬২৫০ টাকা। ফলে ১ কেজিতে রুপোর দাম ৬২৫০০ টাকা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button