দারুন সুখবর! পেট্রোলের দামে ঘটলো বিশাল পতন! এক ধাক্কায় কোমল 25 টাকা! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত বেড়েই চলেছে পেট্রোল এবং ডিজেলের দাম । এমতাবস্থায় দাঁড়িয়ে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা গাড়ি বের করতে গিয়ে বা গাড়ি ব্যবহার করতে গেলে দুইবার ভাবছে তার পাশাপাশি বাজারে মাথাচাড়া দিয়ে উঠছে বৈদ্যুতিক চালিত গাড়ি গু-লি ।এমতাবস্থায় দাঁড়িয়ে নতুন বছরের শুরুতে সাধারণ মানুষদেরকে স্বস্তির দিয়ে নতুন কিছু খবর আসতে পারে বলে অনুমান করছে অনেকে।

সম্প্রতি কয়েকদিন আগে একটি প্রতিবেদনের মাধ্যমে আমরা জানতে পেরেছিলাম যে ভোজ্যতেলের দাম 10 থেকে 15 শতাংশ কমেছে চলেছে যেমন আদানি রুচি সয়া ইমামির মতন ব্র্যান্ডের কোম্পানির তেলের দাম 10 থেকে 15 শতাংশ কমেছে । তবে এবার পেট্রোলের দাম নতুন বছরের 25 টাকা কম দামে পাওয়া যাবে বলে ঘোষণা করল সরকার ।ঘটনাটি একদমই সত্য কোনো রকম কোনো গল্প রুপকথা নয় ।

সম্প্রতি ঝাড়খন্ড সরকারের তরফ থেকে জানানো হয়েছে যে দেশে যেখানে প্রতিনিয়ত পেট্রোলের দাম সেঞ্চুরি বের করে দিয়েছে । সেই মতো রাস্তায় দাঁড়িয়ে ঝাড়খন্ডে মোট দামের তুলনায় 25 টাকা করে কম দামে প্রতি লিটার পাওয়া যাবে পেট্রোল ।

তবে শুধু মাত্র দুই চাকা ব্যবহারকারী মানুষদের জন্য এই নিয়ম জারি করা হয়েছে যদি সেই সমস্ত মানুষরা একসাথে 10 লিটার পেট্রোল কেনেন তাহলে প্রতি লিটার পিছু 25 টাকা করে কম দাম পাবে পেট্রোল । সাধারণ মানুষের পকেটে স্বস্তি দিতে এই ধরনের সিদ্ধান্ত গ্রহণ করেছে ঝাড়খন্ড সরকার। আগামী 26 শে জানুয়ারি থেকে কার্যকর হবে বলে জানা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button