দারুন সুখবর মহিলাদের জন্য! রাজ্যের বিভিন্ন জেলা থেকে প্রচুর আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল সরকার! জানুন আবেদনের পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন :-রাজ্যের মহিলাদের জন্য পুনরায় সুখবর। চাকরি প্রার্থীদের জন্য অতি অবশ্যই সুখবর হতে চলেছে। কারন বেশ কিছুদিন আগে রাজ্য সরকারের তরফ থেকে এমনটা ঘোষণা করা হয়েছিল আগামী সময়ে প্রচুর সংখ্যক আশা কর্মী নিয়োগ করা হবে ।এবার সেই ঘোষণা কে বাস্তবায়িত করা হলো।

হুগলি জেলার অন্তর্গত আরামবাগ চন্দননগর সহ আরও একাধিক জায়গাতে প্রচুরসংখ্যক আশা কর্মী নিয়োগ করতে চলেছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার।আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা যেখানে বসে বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য।

পদের নাম- আশা কর্মী ।

মোট শূন্যপদ- ১৬৪ টি।

বয়সক্রম-৩০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। তবে তপশিলি জাতি, তপশিলী উপজাতি ভুক্ত প্রার্থীদের ক্ষেত্রে বয়স ঐ তারিখে ২২ থেকে ৪০ এর মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা- উক্তপদে আবেদন করার যোগ্যতা লাগবে মাধ্যমিক পাশ, পাশাপাশি মাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় অনুত্তীর্ণ প্রার্থীরাও এই পদের ক্ষেত্রে আবেদনকারী হিসেবে বিবেচিত হবেন। এছাড়াও উচ্চতর শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন প্রার্থীরাও আবেদনকারী হিসেবে বিবেচিত হলেও মাধ্যমিকে প্রাপ্ত নম্বরই বিচার করা হবে।

আবেদন পদ্ধতি:- আবেদনপত্র পূরণ করে সংশ্লিষ্ট বিডিও অফিসের ড্রপ বক্সে জমা দিতে হবে। সেইসঙ্গে ডাকযোগেও আবেদনপত্র পাঠানো যাবে।
আবেদন পত্র জমা দেওয়ার তারিখ- ১৩ই ডিসেম্বর বেলা ১১ টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া হবে, কেবলমাত্র ছুটির দিনে আবেদনপত্র গ্রহণ করা হবে না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button