চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর! রাজ্যে রূপশ্রী প্রকল্পে নিয়োগ করা হচ্ছে প্রচুর কর্মী! জেনে নিন আবেদনের পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন :-আপনিও কি একটি চাকরির সন্ধানে রয়েছেন ?চাইছেন যে একটা অন্তত মাথা গোঁজার কোনরকম চাকরি জুটে যাক? যাতে মাস গেলে কিছু টাকা উপার্জন হয়। এবং সেই উপার্জনের মাধ্যমে পরিবারে কিছুটা উপকার করা যায়। তাহলে হতে পারে এই প্রতিবেদনটি আপনার জন্য ।

কারণ সম্প্রতি রাজ্য সরকারের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যেখানে জানানো হয়েছে যে রূপশ্রী প্রকল্পের জন্য প্রচুর সংখ্যক কর্মী নিয়োগ করা হতে চলেছে আগামী দিনে শিক্ষাগত যোগ্যতা কত লাগবে মাসিক বেতন কত সব কিছু জানো না থাকবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে ?

পদের নাম :-একাউন্টেন্ট ,ডাটা এন্ট্রি অপারেটর।

শূন্যস্থান পদের সংখ্যা :-
একাউন্টেন্ট:- 6 টি
ডাটা এন্ট্রি অপারেটর :-31 টি ।

শিক্ষাগত যোগ্যতা:
একাউন্টেন্ট :-অনার্স সহ কমার্স বিষয় নিয়ে স্নাতক সঙ্গে কম্পিউটারে MS Office, Spread Sheet, Tally এবং প্রেজেন্টেশন প্যাকেজ নিয়ে দক্ষতা থাকতে হবে। যেকোনো সরকারি সংস্থা অথবা NGO সংস্থাতে অন্ততপক্ষে তিন বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

ডাটা এন্ট্রি অপারেটর : নযেকোন শাখায় স্নাতক সঙ্গে MS Office এবং প্রতি মিনিটে ৩০ টি শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে।যেকোনো সরকারি সংস্থা অথবা NGO সংস্থাটি অন্ততপক্ষে একবছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স :-প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

মাসিক বেতন :-একাউন্টেন্ট :- 15000
ডাটা এন্ট্রি অপারেটর:- 11000

আবেদন পদ্ধতি :-প্রার্থীরা শুধুমাত্র অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। নির্দিষ্ট ফরমেটে আবেদনপত্রটি পূর্ণ করে SDO অফিসের ড্রপবক্সে জমা দিতে হবে অথবা অডিনারি পোস্টও করতে পারবেন। শুধুমাত্র মুর্শিদাবাদ জেলায় নিয়োগ করা হবে ।

আবেদনের শেষ তারিখ:-6 ডিসেম্বর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button