চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর! কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরকারি স্কুল গুলিতে নিয়োগ করা হচ্ছে প্রচুর শিক্ষক শিক্ষিকা! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- আমাদের দেশে প্রতিনিয়ত বেড়েই চলেছে বেকারের সংখ্যা । তার পাশাপাশি বাড়ছে চাকরিপ্রার্থী । লকডাউন এর সময় আমরা দেখেছি আমি লক্ষ লক্ষ মানুষ কর্মহীন হয়েছে । তারাও কিন্তু জুড়ে যাচ্ছে প্রতিনিয়ত আমাদের এই প্রতিযোগিতায় । যার ফলে যত দিন যাচ্ছে ততই কিন্তু যুদ্ধ আরো কঠিন হয়ে উঠছে । কিন্তু এই মত অবস্থায় দাঁড়িয়ে আশার আলো দেখালো এই একটি স্কুল ।কারণ আমাদের মধ্যে এমন অনেক মানুষ রয়েছে যারা শিক্ষকতা করতে চায় তাদের জন্য এই প্রতিবেদনটি।

সম্প্রতি একটি স্কুলের তরফ থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এবং সেই বিজ্ঞপ্তির মাধ্যমে জানাচ্ছে যে প্রচুর সংখ্যক শিক্ষক এবং শিক্ষিকা নিয়োগ করতে চলেছে তারা আগামী দিনে ।কোনো রকম কোনো লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে এই নিয়োগ পদ্ধতি সম্পন্ন হবে বলে জানা যাচ্ছে ।তবে শর্ত সাপেক্ষে হিসেবে বলা হয়েছে যে আবেদনকারীকে ইংরেজিতে ভালো হতে হবে এবং যে বিষয়ের জন্য আবেদন করবেন সে বিষয়ে গ্রাজুয়েট থাকা বাঞ্ছনীয় এবং থাকা বাধ্যতামূলক। ।

বিজ্ঞপ্তি অনুসারে ইতিহাস-ভূগোল রাষ্ট্রবিজ্ঞান ইংরেজি একাউন্টেন্ট বায়ো সাইন্স বায়োলজি অংক অর্থনীতি ফিজিক্যাল এডুকেশন এই বিষয় গুলিতে শূন্য পদ রয়েছে। [email protected] এই মেইল আইডিতে আপনাকে আবেদন পত্র পাঠাতে হবে। পাসপোর্ট ছবিসহ বায়োডাটা তৈরি করে এই ইমেইল আইডিতে পাঠাতে হবে ।এছাড়াও বিশদ জানার জন্য আপনি 9645731184 / 9167086500 ফোন নাম্বারে ফোন করতে পারেন আবেদনপত্র প্রকাশ হওয়ার তিন মাসের মধ্যে আপনাকে আবেদন করতে হবে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button