চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর! একাধিক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল পূর্ব রেল! জানুন আবেদনের পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন :- একটা সরকারি চাকরির জন্য হন্য হয়ে ঘুরে বেড়াচ্ছে রাজ্যের প্রচুর বেকার যুবক-যুবতী। কিন্তু এই রাজ্যে তেমনভাবে কোন নিয়োগ জারি না হওয়ার কারণে রীতিমতো আশাভঙ্গ হচ্ছে প্রতিনিয়ত সেই সমস্ত চাকরিপ্রার্থীরা। তবে সম্প্রতি কলকাতা রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যার মাধ্যমে তারা জানিয়েছেন যে আগামী দিনে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ করতে চলেছে স্পোর্টস কোটার অধীনে আসুন জেনে নিই এই বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য।

পদের নাম:- গ্রুপ সি লেভেল ৪, লেভেল ৫ এবং লেভেল ২ , লেভেল ৩ পদে প্রার্থী ‌নিয়োগ করা হবে।

খেলার নাম:- ওয়াটারপোলো, বাস্কেটবল, কবাড্ডি, স্যুইমিং, আর্চারি, অ্যাথলেটিক্স, ব্যাডমিন্টন, ব্রিজ, ক্রিকেট, জিমন্যাস্টিক্স, শ্যুটিং৷

শূন্যস্থান পদের সংখ্যা:-  ২১ টি।

বয়স:- বয়স হতে হবে ১৮-২৫ বছরের মধ্যে।

আবেদন মূল্য :- ৫০০ টাকা, যাঁরা ট্রায়ালে অংশগ্রহণ করবেন তাঁদের ৪০০ টাকা ফেরত দেওয়া হবে৷ তপশিলি জাতি, উপজাতি, শারীরিক প্রতিবন্ধী, আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া ও মহিলা প্রার্থীদের ক্ষেত্রে আবেদনের ফি বাবদ ২৫০ টাকা দিতে হবে, ট্রায়ালে অংশগ্রহণ করলে সম্পূর্ণ টাকাটাই ফেরত দেওয়া হবে।

আবেদন পদ্ধতি:- এক্ষেত্রে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। আপনি আবেদন করতে পারবেন রেলওয়ে রিক্রুটমেন্ট সেল কলকাতার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে।

আবেদনের শেষ তারিখ:- ১১ ডিসেম্বর ২০২১
শিক্ষাগত যোগ্যতা মাসিক বেতন বিভিন্ন পদ অনুসারে বিভিন্ন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button