দারুণ সুখবর Jio গ্রাহকদের জন্য! মাত্র 1 টাকায় নতুন প্ল্যান নিয়ে এলো Jio! ভ্যালিডিটি কত? জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বিগত কয়েকদিন আগে বিভিন্ন টেলিকম সংস্থার মতন মুকেশ আম্বানির সংস্থা অর্থাৎ তাদের মূল্যবৃদ্ধি করেছিল অর্থাৎ রিচার্জের মূল্যবৃদ্ধি ঘটিয়েছিল 20 থেকে 25 শতাংশ । যার ফলে সাধারণ মানুষের রীতিমতো চিন্তিত হয়ে পড়েছিল । কারণ একদিকে পেট্রোল ডিজেল এবং রান্নার গ্যাসের মতন নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বেড়েই চলেছে তার পাশাপাশি বাড়ল মোবাইল রিচার্জ এর দাম।

এই কঠিন অবস্থাতে এলায়েন্স জিওর নতুন সংস্করণ 119 টাকা বদলে আরও একটি নতুন প্ল্যান নিয়ে এলো যেটা গোটা বিশ্বের মধ্যে সব থেকে সস্তা প্লান হিসেবে পরিচিতি পেয়েছে ইতিমধ্যে । মাত্র এক টাকা তে আপনি পাবেন ইন্টারনেট পরিষেবা ।তার পাশাপাশি মেয়াদ থাকবে 30 দিন । ঘটনাটি শুনে আপনার অবাস্তব মনে হলো বাস্তবতা রয়েছে অনেকখানি জেনে নিন কিভাবে মনটা সম্ভব ।

রিলায়েন্স জিও এবার তাদের সবচেয়ে সস্তা প্রিপেড রিচার্জ প্ল্যান চালু করেছে। এই প্ল্যানটি মাত্র Rs.1- এ পাবেন গ্রাহকরা। এই প্ল্যানটি My Jio অ্যাপে তালিকাভুক্ত করা হয়েছে। কম ডেটা ব্যবহার করেন, এমন গ্রাহকদের জন্য Jio এই প্ল্যানটি চালু করেছে। Jio এর এক টাকার প্ল্যানে ৩০ দিনের বৈধতা পাওয়া যাবে। 100 MB উচ্চ গতির ডেটা পাওয়া যাবে।

এই প্ল্যানে 100 MB ডেটা সীমা শেষ হয়ে গেলে ইন্টারনেটের গতি 60 kbps-এ নেমে আসবে। এই প্ল্যানে কলিং এবং মেসেজিং সুবিধা দেওয়া নেই। অর্থাৎ এই প্ল্যানের মাধ্যমে আপনি আপনার সিম সক্রিয় রাখতে পারবেন। যারা শুধু নিজেদের সিম সক্রিয় রাখতে চান, তাঁদের জন্য এই প্ল্যান খুবই কার্যকর হতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button