ফাঁকা ঘরে ‘পরম সুন্দরী’ গানের দুর্দান্ত নাচ প্লাস ফিগার গৃহবধূর! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:প্রতিনিয়তই নিজের শারীরিক গঠনের জন্য অনেককে নানান ধরনের কটাক্ষের সম্মুখীন হতে হয়। কখনো অতিরিক্ত রোগা আবার কখনো অতিরিক্ত মোটা সব মিলিয়ে নিখুঁত না হলে মানুষকে নিয়ে বডি শেমিং করে থাকেন নেটিজেনরা।

সাধারণত জিরো ফিগার হলেই সে সুন্দরী আর প্লাস সাইজ হলেই তাকে কুৎসিত বলা হবে এই ধরনের একটা ধারণা তৈরি করে নেওয়া হয়। মানুষের এই মানসিকতার কারণে অনেক সময় হীনমন্যতায় ভুগে থাকেন অনেকে।কিন্তু সম্প্রতি এবারে সব ধরনের সমালোচনার বাইরে বেরিয়ে প্লাস ফিগার নিয়েই পরম সুন্দরী গানে নাচলেন একজন মহিলা।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এই ভিডিওটি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। চিরাচরিত ধ্যান-ধারনা এবং নেটিজেনদের সমালোচনার বাইরে বেরিয়ে যেভাবে ডান্স পারফরম্যান্স দিয়েছেন এই সুন্দরী তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল শাড়ি এবং সোনালী রংয়ের ব্লাউজ পড়ে একেবারে মেদ যুক্ত পেট নিয়ে পরমাসুন্দরী গানে কোমর দোলাচ্ছেন এক অর্ধ বয়স্ক মহিলা। কোন রকম অসুবিধা ছাড়াই অসম্ভব সুন্দর ভাবে নাচ করছেন তিনি। গানের সাথে তাল মিলিয়ে তার নিখুঁত নাচের স্টেপ নেটিজেনদের নজর কেড়েছে।

সাধারণত সোশাল নেটওয়ার্কিং সাইটে এইসব ভিডিও ভাইরাল হলেই মানুষ সমালোচনা করতে ভালোবাসেন। কিন্তু এই ভিডিওটি একেবারেই ব্যতিক্রম।ভিডিওর কমেন্ট বক্সে কিন্তু কাউকেই কোনো রকমের নেতিবাচক মন্তব্য করতে বিশেষ দেখা যায়নি। বরং বেশিরভাগ মানুষই ওই মহিলার নাচের অত্যন্ত প্রশংসা করেছেন।এ বিষয়ে থেকে একটি জিনিসই প্রমাণিত হয়েছে যদি সমালোচনার বাইরে আপনি নিজেকে এগিয়ে নিয়ে মাথা উঁচু করে বাঁচতে পারেন সেক্ষেত্রে সমাজ আপনার সামনে মাথা নত করতে বাধ্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button