সুখবর সিরিয়াল-প্রেমীদের জন্যে! এবার থেকে কোনো বিজ্ঞাপন বিরতি ছাড়াই দেখা যাবে সিরিয়াল! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- এবার থেকে বিজ্ঞাপন ছাড়া দেখা যাবে সিরিয়াল। একদম ঠিক শুনেছেন। বাংলা ধারাবাহিক গু-লি প্রতিনিয়ত জনপ্রিয় হয়ে উঠছে আমাদের জীবনে। এই ধারাবাহিকে সামাজিক ঘটনা সাংসারিক ঘটনা এবং তার পাশাপাশি রাজনৈতিক ঘটনা অভূতপূর্ণ ভাবে মেলবন্ধন ঘটানো হয়। যার ফলে প্রতিনিয়ত বৃদ্ধি পেতে থাকে এই সমস্ত ধারাবাহিকের জনপ্রিয়তা। তবে শুধুমাত্র যে ভারতবর্ষে ধারাবাহিকে জনপ্রিয়তা রয়েছে তেমনটা কিন্তু নয়

এই বাংলা ইন্ডাস্ট্রির ধারাবাহিকগুলোর জনপ্রিয়তা কিন্তু বাংলাদেশের সবথেকে বেশি। এমনটা মনে করা হচ্ছে যে এক বিশাল সংখ্যক দর্শক সংখ্যা বাংলাদেশের রয়েছে। বাংলাদেশের এই দর্শকসংখ্যা দের কথা চিন্তা করে এবার বিজ্ঞাপনমুক্ত সম্প্রচার করার সিদ্ধান্ত নিল স্টার জলসা এবং জি বাংলা। সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমনটা ঘোষণা করেছিলেন যে বিদেশী চ্যানেলগুলো সম্প্রচার করা চলবে না।

তার পাশাপাশি বিদেশি বিজ্ঞাপন দেশের মধ্যে যাতে কোনো রকম প্রভাব ফেলতে না পারে সে বিষয়ে নজর রাখার নির্দেশ দিয়েছিল প্রধানমন্ত্রী ।প্রাথমিকভাবে কেবল অপারেটরদের উপর দোষ চাপিয়ে ছিল গ্রাহকেরা। কিন্তু বাংলাদেশ কেবল অপারেটর স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিল যে এই সমস্ত সম্প্রচার বন্ধ হয়ে যাওয়ার পেছনে তাদের কোনো দোষ নেই। সরকারের নির্দেশ মতোই তাদেরকে বন্ধ করতে হয়েছে।

আমাদের এই দেশে মিঠাই অপরাজিতা অপুর যেমন কদর রয়েছে ঠিক তেমনি কিন্তু কদর রয়েছে বাংলাদেশে ।এমনকি এমন বহু মানুষ রয়েছে যার একটি এপিসোড মিস করো না। তাই সে সমস্ত গ্রাহকেরা পড়েছে চরম সমস্যায় ।সেই সমস্ত গ্রাহকদের কথা চিন্তা করেই স্টার জলসা এবং জি বাংলা বিজ্ঞাপন মুক্তভাবে সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে। বিরতির সময় বাংলাদেশের বিভিন্ন সিরিয়ালে প্রমো দেখানো হচ্ছে ।এই সমস্যা মিটে যাওয়ার কারণে রীতিমতো খুশির আমেজে বাংলাদেশের সিরিয়াল প্রেমীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button