ভারতের সবথেকে বিষাক্ত কোবরা সাপ উদ্ধার করতে গিয়ে কোনো রকমে প্রাণে বাঁচলেন যুবক! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সাপ হলো এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে পৃথিবীর কমবেশি প্রতিটি মানুষ ভয় পায় এবং ভয় পাওয়ার যথেষ্ট কারণ রয়েছে ।কারণ সাপের বিষ যদি কোন কারণে আপনার শরীরে প্রবেশ করে এবং সঠিকভাবে যদি সঠিক সময় মতন আপনি চিকিৎসার না করেন তাহলে কিন্তু আপনার মৃত্যু হতে পারে ।তাই যতটা সম্ভব সাপের থেকে দূরত্ব বজায় রাখার চেষ্টা করি আমরা ।

কিন্তু পৃথিবীতে এমন এক ধরনের মানুষ আছে যারা কিন্তু সাপেদের সাথে কারবার করে সারাজীবন ধরে এবং এদেরকে আমরা স্থানীয় ভাষায় সাপুড়ে বলে থাকি । এদের কাজ হচ্ছে সাপকে নিরাপদে উদ্ধার করা এবং গভীর জঙ্গলে তাদেরকে পুনরায় মুক্ত করে দেওয়া । সাপুড়ের কথা বলতে গেলেই মির্জা মোঃ আরিফ এর কথা না বললেই নয় । উড়িষ্যা জনপ্রিয় একজন সাপুড়ে ।

একাধিকবার বিভিন্ন কঠিন পরিস্থিতিতে নিজের জীবনকে ঝুঁকি রেখে তিনি সাপ উদ্ধার করেছেন । সম্প্রতি এই ঘটনা চিত্র দেখা গেল আরো একবার ।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে ।সেখানে দেখা যাচ্ছে যে একটি গ্রামের মাঠে মতন জায়গাতে দেখতে পাওয়া গেছে বিষাক্ত কোবরা সাপ কে ।

তৎক্ষণাৎ গ্রামবাসীরা খবর দেন মির্জা মোহাম্মদ আরিফ কে । কিছুক্ষণের মধ্যেই তিনি সেখানে উপস্থিত হন । এবং সেখান থেকে সে সব থেকে নিরাপদ উদ্ধার করার চেষ্টা করেন ।কিন্তু সেই সাপটা এতটাই বেশি রেগে ছিলো যে একাধিকবার তাকে ছোবল মারার চেষ্টা করছিল সেটা আপনারা ভিডিও দেখলেই বুঝতে পারবেন ।ইতিমধ্যে সেই এই ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button