বিশালাকার সাপ উদ্ধার করতে গিয়েই চরম বিপত্তিতে পড়লেন যুবক! একটুর জন্য প্রাণে বাঁচলেন যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার দরুন আমরা প্রায় সময় এমন অনেক দৃশ্যের মুখোমুখি হয়ে থাকি যা আমাদের অবাক করতে বাধ্য করে। বর্তমানে আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা।ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়া পর্যন্ত এই সোশ্যাল মিডিয়া যেন আমাদের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা এমন একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা দেখলে রীতিমত ভয় পেতে বাধ্য হবেন আপনি। প্রথমেই বলে রাখি সোশ্যাল মিডিয়ায় সাপ সংক্রান্ত যেকোন ভিডিও অত্যন্ত দ্রুতগতিতে ভাইরাল হয়ে থাকে।

ইদানিং ইউটিউবে একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাড়ির মধ্যে দাঁড়াস বা ইন্ডিয়ান rat স্নেক প্রবেশ করে গিয়েছে। এটি একটি ভয়ঙ্কর প্রজাতির বিষধর সাপ। যার একটি ছোবলে মুহূর্তেই একটি মানুষ মারা যেতে পারে।

সাপটিকে বাড়িতে প্রবেশ করতে দেখে রীতিমত ভয় পেয়ে গিয়েছেন পরিবারের সদস্যরা। এরপর শেষ পর্যন্ত একটি সর্পরক্ষক দলকে খবর দেন তারা। অনেক চেষ্টার পর ওই সর্প রক্ষক যুবকদের মধ্যে একজন সাপটিকে ধরতে সক্ষম হন।

ওই যুবককে সাপটি বেশ কয়েকবার ছোবল দেওয়ার চেষ্টা করে কিন্তু কাজে অত্যন্ত দক্ষ হওয়ার কারণে সাপটি সক্ষম হয়নি। ভিডিওটি দেখে রীতিমত ভয় পেয়ে গিয়েছেন নেটিজেনদের একাংশ। তবে অনেকেই ওই যুবকের প্রশংসা করেছেন।

সমিরন বণিক নামে ওই যুবকের নিজস্ব ইউটিউব চ্যানেলে থেকেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। মাত্র কয়েক দিনের মধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন প্রায় লক্ষাধিক দর্শক। চাইলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিওটি। দর্শকদের সুবিধার্থে ভিডিওটি প্রতিবেদনের সাথেই সংযুক্ত করা হলো।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button