প্যা-ন্ট না পরেই প্রকাশ্যে রাস্তায় বেরিয়ে বেকা’য়দায় প-ড়ে গে’লেন জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়, মুহূর্তে ভাইরাল ভিডিও!

প্যা-ন্ট না পরেই প্রকাশ্যে রাস্তায় বেরিয়ে বেকা’য়দায় প-ড়ে গে’লেন জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের প্রতি দিনকার একঘেয়েমি এবং ক্লা-ন্তি দূর করার জন্য মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়া দ্বারস্থ হয় তার পাশাপাশি সিনেমা দেখতে আমরা যথেষ্ট পছন্দ করি। এই সিনেমা জগৎ এর সাথে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী মাঝেমধ্যে আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন ঠিক তেমনই বাঙালি অভিনেত্রী যিনি বলিউডে এই মুহূর্তে বিরাজ করছেন তার নাম হলো মৌনি রায় । তাকে নিয়ে কৌ-তুহলের শেষ থাকে না তরুণ প্রজন্মের মধ্যে ।উষ্ণতার আরেক নাম এই মুহূর্তে মৌনি রায় । তার প্রকাশ ঘটল আরো একবার সম্প্রতি ।

মৌনী রায় জন্মগ্রহণ করেন ২8 শে সেপ্টেম্বর ১৯৮৫ সালে পশ্চিমবঙ্গের কোচ বিহারের একটি রাজবংশী পরিবারে। তার পিতামহ, শেখর চন্দ্র রায় একজন সুপরিচিত জাতীয় থিয়েটার শিল্পী ছিলেন। তার মা মুক্তি থিয়েটার শিল্পী হলেও তার বাবা অনিল রায় কোচবিহার জেলা পরিষদের অফিসের সুপারিনটেনডেন্ট । কোচবিহারের বাবুরহাটে কেন্দ্রীয় বিদ্যালয়ে ১২ তম শ্রেণি পর্যন্ত পড়তেন এবং তারপর দিল্লি যান। তিনি তার বাবা-মায়ের আস্থা নিয়ে জামিয়া মিলিয়া ইসলামিয়াতে গণযোগাযোগে ভর্তি হন, কিন্তু কোর্সের মাঝে তা ছেড়ে দিয়ে চলে যান এবং মুম্বাইতে গিয়ে তার ভাগ্য চলচ্চিত্রে দেখার চেষ্টা করেন ।

২০১২ থেকে ২০১৪ পর্যন্ত লাইফ ওকে’র দেব কি দেব মহাদেব এ সতীর ভূমিকায় অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। ২০১৩ সালে ২০১৪ সালে তিনি জুনুন – অ্যায়সি নাফরাত তো ক্যায়সা ইশক এ আদিত্য রেদজির বিপরীতে অভিনয় করেন। ২০১৪ সালে, তিনি কালারস র ঝালক ডিখ লাজাতে নৃত্য প্রদর্শনীতে অংশ নেন। তিনি সম্পূর্ণ ১৪ সপ্তাহের জন্যে এতে টিকে ছিলেন ও ফাইনালিস্ত হিসেবে শেষ করেছেন।২০১৫ সালে টেলিভিশনে ফিরে আসেন একতা কাপুরের অতিপ্রাকৃত সিরিজ নাগিন এ শিবানীর ভূমিকায়ই।

তবে একথা অস্বীকার করার কোনো উপায় নেই যে এই মৌনি রায় বড় পর্দা থেকে ছোটপর্দাতেই জনপ্রিয়তা পেয়েছে বেশি পরিমাণে । সেই মৌনি রায়ের একটি ছবি সম্প্রতি ব্যা-পক ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । সেখানে দেখা যাচ্ছে কাল রঙের একটি লং কোট পরে রয়েছেন তিনি। পরনে নেই প্যান্ট এবং সে ছবিতে দেখা যাচ্ছে যে তিনি সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারে ব্যস্ত রয়েছেন । ক্যামেরা ফ্ল্যাশ এর ঝলমলে উঠছে তার মুখ । তার পাশাপাশি তার হ-ট এবং মুভমেন্ট কু-পোকাত করেছে তরুণ প্রজন্মের ছেলেদেরকে । ব-য়ে গে-ছে উ-ষ্ণতা ঝ-ড় ।


Leave a Reply

Your email address will not be published.