বাচ্চাদের খেলার মাঠে ঘুরে বেড়াচ্ছিল বিশালাকার কেউটে সাপ! প্রাণের ঝুঁকি নিয়ে উদ্ধার করলেন যুবক!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের আশেপাশে এমন অনেক ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে যে গুলি সাধারণত আপাতদৃষ্টিতে খালি চোখে দেখা যায় না। সাধারণ মানুষ থেকে শুরু করে জীবজন্তু সবকিছুর ভিডিওই এখানে আমরা দেখতে পাই।

পূর্ববর্তী সময়ে স্মার্টফোনের ব্যবহার সহজলভ্য না হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ার ব্যবহার এতটা প্রচলিত ছিল না। কিন্তু বর্তমানে সময়ের পরিবর্তনের সাথে সাথেই এটি সম্পূর্ণরূপে পরিবর্তিত হয়ে গিয়েছে।আজকাল ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত মানুষের সঙ্গী হয়ে রয়েছে নেট মাধ্যম।

ইন্টারনেট জগতে সাপ সংক্রান্ত যেকোন ভিডিও অত্যন্ত দ্রুতগতিতে জনপ্রিয়তা অর্জন করে। আজকাল অনেকেই তাই দর্শকদের জন্য এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

যেমন আমরা সাম্প্রতিক একটি ভিডিওতে দেখতে পাচ্ছি।ভাইরাল ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, একটি স্থানীয় গ্রামে কেউটে সাপ উদ্ধার করতে উপস্থিত হয়েছেন সমিরন বারিক। দীর্ঘ সময় ধরে সাপ উদ্ধার এর কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। অত্যন্ত দক্ষতার সঙ্গেই এই কাজ করে থাকেন তিনি।

সাপ উদ্ধার এর বিভিন্ন ভিডিও তিনি নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে থাকেন। উদ্ধারকাজ ছাড়াও
সাপ সম্পর্কে বিস্তারিত তথ্য ভিডিওতে উল্লেখ করে থাকেন তিনি। যেমন এই ভিডিওতেও কেউটে সাপ সংক্রান্ত বেশ কয়েকটি তথ্য তুলে ধরতে দেখা গিয়েছে তাকে।

জানা যাচ্ছে অত্যন্ত বিষধর এই সাপ যেমন বিষ ছুড়তে পারে ঠিক তেমনভাবেই ছায়ার মধ্যে অনেক সময় ছোবল মারে।এমনকি ভাইরাল ভিডিও তেও আমরা দেখতে পাচ্ছি যখন সাপটিকে খোলা মাঠের মধ্যে উদ্ধার করতে যাওয়া হয় ঠিক সেইসময় বেশ কয়েকবার ক্ষিপ্ত হয়ে ছোবল দেওয়ার চেষ্টা করে সে।

যদিও সমিরন বারিক অত্যন্ত দক্ষ হওয়ার কারণে সাপটি সক্ষম হয়নি। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। ইতিমধ্যেই প্রায় 63 হাজার মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button