মরুভূমিতে বিশালাকার কো’বরা সাপ ও মরু-শিয়ালের তুমুল ল’ড়াই! ঝ’ড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ফের আরও একবার ভাইরাল একটি ভিডিও এবং যেটি মূলত একটি সাপ কে নিয়ে ভিডিও। সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি। সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হতভম্ভো এবং কৌতুহলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে।

তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে। সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী। নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের স-রীসৃপ প্রা-ণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ তার একটি ছোবলে শেষ হয়ে যেতে পারে একটি জলজ্যান্ত জীবন।

তাই সাধারণ সাপকে অনেকে এড়িয়ে চলে। কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বিস্মিতও হবেন। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে মরুভূমি অঞ্চলে বালির উপরে একটি সাপ দেখতে পাওয়া গেছে। সেই সাপটিকে দেখতে পেয়েছে সেখানকার একটি শিয়ালের বাচ্চা তৎক্ষনাত তার সাথে ল-ড়ায়ে লি-প্ত হয়ে পড়েছে সে শিয়ালের বাচ্চাটি।

সে তার মুখে সাপটিকে ধরার একাধিকবার চেষ্টা করেছে অপরদিকে সাপটি শিয়ালটিকে আ-ক্রমণ করার চেষ্টা করেছে একাধিকবার। বেশ কিছুক্ষণ ধরে এই ল-ড়াই চলতে থাকে। মাঝেমধ্যে যে ধরনের ভিডিওগুলি আমাদেরকে অবাক করে তোলে এই ভিডিওটি তার মধ্যে অন্যতম একটি পাশাপাশি শিয়ালের সাহসিকতাকে প্রশংসা জানিয়েছে অনেকেই ইতিমধ্যে প্রায় ১০ কোটি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button