Amazon সুপার ফেস্টিভাল সেলে মাত্র ৮৪৯ টাকায় পেয়ে যান দূর্দান্ত ফিচারযুক্ত নতুন স্মার্টফোন! দেখুন কিভাবে করবেন অর্ডার।

নিজস্ব প্রতিবেদন :- উৎসবের আমেজে বিভিন্ন ই-কমার্স সাইটগুলো একাধিক অফার জারি করেছিল এবং এই সমস্ত অফার গুলি তে কিছু ইলেকট্রনিক্স জিনিস পাওয়া যাচ্ছিল যেগুলোর দাম হয়তো অনেক তবে অফারের জন্য সেই সমস্ত ইলেকট্রনিক্স জিনিস গুলো পাওয়া যাচ্ছিল একদমই কম দামে। এবার থেকে ৭০০০ মেগাহার্জ ব্যাটারি যুক্তিযুক্ত স্মার্টফোন আপনারা কিনে নিতে পারবেন মাত্র ৯০০ টাকার নিচে।

শেষ দিনে এমন অফার জারি করল অ্যামাজন। যখন আমরা কোন নতুন ফোন কিনতে চাই সর্বপ্রথম তার ব্যাটারি দিকে আমরা নজর রাখি। ব্যাটারি পারফরমেন্সে যদি ভালো না থাকে তাহলে সেই ফোন আমরা কিনতে চাই না। কিন্তু টেকনো প্রভা হচ্ছে এমন একটি ফোন যেখানে আপনি পেয়েছেন ৭০০০ M hz যুক্ত একটি ব্যাটারি।Tecno Pova 2-র পিছনে একটি কোয়াড ক্যামেরা রয়েছে যার মধ্যে একটি ৪৮MP প্রাথমিক ক্যামেরা, একটি ২MP ম্যাক্রো ক্যামেরা, একটি ২MP গভীরতার ক্যামেরা এবং একটি ২MP AI ক্যামেরা সেন্সর রয়েছে।

এতে ব্যবহারকারী একটি ৮MP ফ্রন্ট ক্যামেরাও পাবেন।৬.৯-ইঞ্চি ডিসপ্লে সমন্বিত এই ফোনটিতে ১০৮০ পিক্সেলের রেজোলিউশন, ১৮০Hz-র টাচ স্যাম্পলিং রেট এবং ২০.৫:৯ এর আস্পেক্ট রেসিও আছে। Android 11 এর HiOS ৭.৬ এর সাহায্যে চলে এই ফোন। Tecno Pova 2 ফোনটিতে ৭,০০০ mAh-র একটি শক্তিশালী ব্যাটারি এবং এর সাথে ১৮W দ্রুত চার্জিং রয়েছে। এবার হয়তো আপনার মনে হতেই পারে যে এত উন্নত ফিচার যুক্ত মোবাইল কিভাবে ৯০০ টাকার নিচে পাওয়া যাবে।

প্রাথমিক ভাবে আপনাদেরকে জানিয়ে রাখি এই মোবাইলটির বর্তমানে দাম হচ্ছে ১৩,৪৯৯ টাকা, কিন্তু Amazon সেলে এই ফোনটি ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। পাশাপাশি পাবেন আপনি পনেরশো টাকার সার এর পাশাপাশি আপনি পেয়ে যাবেন মোবাইল এক্সচেঞ্জ অফার অর্থাৎ আপনি আপনার পুরনো মোবাইল এক্সচেঞ্জ করে মোবাইলটা নিয়ে যেতে পারেন তবে অতি অবশ্যই সেই মোবাইলটি টপ মডেলের হতে হবে। গ্রাহকের ফোনের কন্ডিশন ভালো হতে হবে এবং মডেলটি লেটেস্ট হতে হবে। যদি সম্পূর্ণ ডিস্কাউন্ট পেতে সক্ষম হন গ্রাহক, তাহলে ৮৪৯ টাকায় ফোনটি কেনা সম্ভব।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button