রান্নার গ্যাস বুক করেই লাভ করুন 2700 টাকা! কিভাবে করবেন? রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত বেড়েই চলেছে রান্নার গ্যাসের দাম । মানুষ রীতিমতো দুশ্চিন্তার মধ্যে দিয়ে পড়ে গেছে যে কখন আবার পুনরায় রান্নার গ্যাসের দাম বাড়বে । নতুন বছরের শুরুতেই আশঙ্কা আরো গুরুতর হচ্ছে সকলের মধ্যে ।ইতিমধ্যে গৃহস্থলী রান্নার গ্যাস কিনতে গেলে প্রায় হাজার টাকার কাছাকাছি আপনাকে খরচ করতে হচ্ছে ।

কিন্তু সম্প্রতি পেটিএম এমন একটি নতুন অফার নিয়ে এসেছে গ্রাহকদের উদ্দেশ্যে ।যেখানে আপনারা 2700 টাকা পেতে পারেন ।পেটিএম এখন অনলাইনের মাধ্যমে গ্যাস বুকিং করার সুযোগ দিচ্ছে গ্রাহকদেরকে ।তার পাশাপাশি এর আগে আমরা দেখেছি বিভিন্ন ক্যাশব্যাক এর মাধ্যমে আকর্ষণীয় অফার জারি করেছে পেটিএম ।

এমনকি সিলিন্ডার বুক করে তার টাকা পরের মাসে দেবার সুযোগ করে দিয়েছে এই পেটিএম । কিন্তু সম্প্রতি পুনরায় নতুন ইউজারদের জন্য একটি নতুন অফার জারি করল এই পেটিএম ।যেখানে জানানো হচ্ছে যে গ্যাস বুকিং এর ক্ষেত্রে আপনারা পেয়ে যাবেন 2700 টাকা ক্যাশব্যাক ।Paytm 3 Pay 2700 Cashback Offer নামে একটি নতুন স্কিম শুরু করেছে ৷ নতুন ব্যবহারকারীরা এই অফারটি পাবেন ৷

এ জন্য টানা তিন মাস সিলিন্ডার বুক করতে হবে। তালেই মোটা টাকা ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। এই ক্যাশব্যাক ১০ টাকা থেকে শুরু। সর্বাধিক ৯০০ টাকা পর্যন্ত পাওয়া যেতে পারে এই স্কিম থেকে৷ তবে শুধু নতুন ইউজাররা নন। পেটিএম-এর বর্তমান গ্রাহকরাও প্রতিটি বুকিং থেকেই পুরস্কার পেতে পারেন এর ফলে। ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট পাওয়ার সুযোগ রয়েছে তাঁদের জন্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button