‘গাঙ্গুবাই’ আলিয়াকে নকল করে দারুন কায়দায় মুখে টুথপিক নিয়ে ডায়লগ বললেন তৃনা সাহা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:আগামী 25 শে ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে আলিয়া ভাট অভিনীত ছবি গঙ্গুবাই কথিয়াওয়াদি। ইতিমধ্যেই ছবিটির ট্রেইলার সামনে আসার পর থেকেই নেটিজেনদের মধ্যে তা বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।সঞ্জয় লীলা বানশালী পরিচালিত এই চলচ্চিত্রটির জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছেন দর্শকেরা।

ট্রেলারে আলিয়া ভাটের অভিনয় দেখে রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তার অনুরাগীরা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে আলিয়া ভাটের এই চরিত্র ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছে। তাকে নকল করে সাধারণ মানুষ থেকে তারকা অনেকেই নানান ধরনের ভিডিও বানিয়েছেন।

প্রসঙ্গত এই ছবির গল্পটি একেবারেই অন্য ধরনের।গুজরাটের একজন অল্প বয়সী মেয়ে কি করে মুম্বাইয়ের সবথেকে বড় পতিতালয় এসে পৌঁছল এবং তার পরবর্তীতে তার জীবন কোনদিকে মোড় নিল সেটা নিয়েই ছবির গল্প চিত্রিত করা হয়েছে।

আলিয়া তথা গঙ্গুবাই এর জীবনের কঠিন সংগ্রাম নিয়েই মূলত তৈরি করা হয়েছে নারীকেন্দ্রিক এই ছবিটি।সম্প্রতি এই ছবির সংলাপেই ভিডিও বানিয়ে ভাইরাল হয়েছেন অভিনেত্রী তৃণা সাহা।

খরকুটো খ্যাত এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম থেকে দুটি রিল ভিডিও আপলোড করেছেন।সেখানে তাকে হুবহু আলিয়ার মতোই মুখে টুথপিক নিয়ে গঙ্গুবাই এর ডায়লগ বলতে দেখা যাচ্ছে। রাতারাতি ভিডিওটি নেটিজেনদের মধ্যে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

চাইলে আপনারাও তৃনা সাহার ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে এই ভিডিওটি দেখে নিতে পারেন।গঙ্গুবাই হিসেবে তৃনাকে কেমন লাগছে তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button